বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায়বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র জি কে গউছ বলেন, সব ধর্মের মানুষের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দায়িত্ব। সেই দায়িত্ব পালনে সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে। সরকার ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে আওয়ামী লীগ তাদের ক্ষমতা দীর্ঘায়িত করতে চায়। আওয়ামী লীগের এই অপচেষ্টার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়াতে হবে।

default-image

জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদের সভাপতিত্বে ও জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতুর পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী, জেলা যুবদলের সাবেক সভাপতি ও সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা যুবদলের সহসভাপতি মহসিন সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক গুলজার খান, পৌরসভার কাউন্সিলর টিপু আহমেদ, মিজানুর রহমান সুমন, আরব আলী প্রমুখ।

এদিকে যুবদলের অপর একটি অংশ শহরের সিনেমা হলের সামনে জড়ো হয়ে শোভাযাত্রা বের করতে চাইলে সেখানেও বাধা দেয় পুলিশ। পরে পুলিশ নেতা-কর্মীদের তাড়া করে ছত্রভঙ্গ করে দেয়।

যুবদল বিশৃঙ্খলা তৈরি করতে চাইলে পুলিশ তাতে বাধা দিয়েছে বলে জানিয়েছেন হবিগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন