বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শুক্রবার এক ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে ইকবাল হাসান মাহমুদ চট্টগ্রাম, ময়মনসিংহ, কুমিল্লা, ফরিদপুর, ঝালকাঠি, সুনামগঞ্জ, চাঁদপুর, নরসিংদী ও গোপালগঞ্জে বিএনপির জেলা কার্যালয়ে করা করোনা হেল্প সেন্টারের উদ্বোধন করেন।

ইকবাল হাসান মাহমুদ বলেন, এ হেল্প সেন্টার থেকে জনসাধারণকে জরুরি অ্যাম্বুলেন্স সেবা, বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছানো ছাড়াও অ্যাপসের মাধ্যমে চিকিৎসার পরামর্শ ও ওষুধ সরবরাহ করা হবে। তিনি বলেন, জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সহযোগিতায় এ হেল্প সেন্টার খোলা হয়েছে।

ইকবাল হাসান অভিযোগ করেন, গত বৃহস্পতিবার পুলিশ বরগুনার হেল্প সেন্টারটি বন্ধ করে দিয়েছে। কুষ্টিয়ায় হেল্প সেন্টার খুলতে পুলিশ বাধা দিয়েছে। তিনি বলেন, ‘আমরা জনগণকে সহায়তা করার জন্য কাজ করছি। আমাদের দয়া করে এ সহায়তাটা করতে দিন।’

ভার্চুয়াল সংবাদ সম্মেলনে বিএনপির নেতা এ জেড এম জাহিদ হোসেন, ফরহাদ হালিম, খায়রুল কবির, মাহবুবের রহমান, সাখাওয়াত হাসান, সৈয়দ এমরান সালেহ, বিলকিস জাহান, শামা ওবায়েদ, মোশতাক আহমেদ, বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, ড্যাবের সভাপতি হারুন আল রশিদসহ জেলার নেতারা যুক্ত ছিলেন।

রাজনীতি থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন