বিজ্ঞাপন
বিজ্ঞাপন

দলটির দুই উদ্বোধনী ব্যাটসম্যান মিজানুর রহমান ও সৌম্য সরকার ভালো শুরু এনে দেন। দুজন মিলে ৬৫ রান যোগ করে বাকিদের কাজটা সহজ করে দেন। কিন্তু জাতীয় দলের বাঁহাতি স্পিনার নাসুম আহমেদের এক স্পেলে চোখের পলকে ৩ উইকেট হারায় মধ্যাঞ্চল। আরেক স্পিনার মেহেদী হাসান ১ উইকেট নিলে ১১ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে দলটি।

default-image

তবে এরপর আর উইকেট পড়তে দেননি অধিনায়ক মোসাদ্দেক ও আল আমিন জুনিয়র। দুজনের ৮৮ রানের অবিচ্ছিন্ন জুটি শিরোপা জেতায় মধ্যাঞ্চলকে। ৬৯ বল খেলে ৫৩ রানে অপরাজিত ছিলেন আল আমিন। ৮৫ বলে ৩৩ রানের ইনিংস এসেছে অধিনায়ক মোসাদ্দেকের ব্যাট থেকে। জয়সূচক রানটিও এসেছে তাঁর ব্যাট থেকে। ৪৩তম ওভারে ফরহাদ রেজার বল কাভারে ঠেলে মোসাদ্দেক এক রান নিয়েই শিরোপা জয়ের উল্লাসে মেতেছেন মধ্যাঞ্চলের ক্রিকেটাররা। ১০ ওভার ৩২ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট দক্ষিণাঞ্চলের নাসুমের।

default-image

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ভালো শুরু পেলেও বড় রান পায়নি দক্ষিণাঞ্চল। মধ্যাঞ্চলের বাঁহাতি স্পিন আর মিডিয়াম পেসের বিপক্ষে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ৪৮ ওভার ৫ বলে ১৬৩ রান করে দলটি। মধ্যাঞ্চলের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন মোসাদ্দেক, সৌম্য, নাজমুল, মুরাদ ও মৃত্যুঞ্জয়।

খেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন