টেন্ডুলকার জিমে, ফেদেরার ভেনিসে

তারকারা এখন কী করেন, কোথায় যান, কী খান—এসব জানতে আর সংবাদমাধ্যমের অপেক্ষায় থাকতে হয় না কাউকে। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মতো সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেরাই তা জানিয়ে দেন সবাইকে। ভক্ত-সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখা অবশ্যই একটা কারণ, তবে সেটাই একমাত্র কারণ নয়। টুইটার-ইনস্টাগ্রামে কার কতো ফলোয়ার—এ দিয়েও অনেক সময় তারকামূল্যের বিচার হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে তারকাদের দেওয়া কিছু নির্বাচিত ছবি দিয়েই এই ফটো ফিচার—জিমনেশিয়ামে শচীন টেন্ডুলকার, ভেনিসে ছুটি কাটাচ্ছেন রজার ফেদেরার, মা হতে চলেছেন মারিয়া শারাপোভা…
১ / ৯
বিগব্যাশে উপস্থাপিকার সঙ্গে ‘অসদাচরণ’-এর অভিযোগে বড় অঙ্কের জরিমানাও গুণেছিলেন ক্রিস গেইল। সে ঘটনার পর মেয়ের নাম রেখেছিলেন ‘ব্লাশ’। গেইলের সেই মেয়ের জন্মদিনে গেইল লিখেছেন, ‘হ্যাপি বার্থডে, ইউনিভার্স প্রিন্সেস’।
ইনস্টাগ্রাম
২ / ৯
ডেভিড ওয়ার্নার, তাঁর মেয়েরা ও সুইমিং পুল—সাম্প্রতিক সময়ের পরিচিত দৃশ্য।
ইনস্টাগ্রাম
৩ / ৯
জস বাটলারের মেয়ের জন্মদিনের এ উদ্‌যাপন গত বছরের। রাজস্থান রয়্যালস ‘অন দিস ডে’-তে পোস্ট করেছে সেটিই।
টুইটার
৪ / ৯
‘অমূল্য এক শুরু। দুজনের জন্য জন্মদিনের কেক খাওয়াটা সবসময়ই আমার বিশেষত্ব!’ মারিয়া শারাপোভার পোস্ট করা এ ছবির সঙ্গে ক্যাপশনটাই আসলে বলে দেয় সবকিছু!
ইনস্টাগ্রাম
৫ / ৯
‘হায়দরাবাদের সবচেয়ে বড় রমজান প্রদর্শনী’তে গিয়েছিলেন সানিয়া মির্জা
ইনস্টাগ্রাম
৬ / ৯
প্রেমিকার ২৬তম জন্মদিনে শুভেচ্ছা পাওলো দিবালার।
ইনস্টাগ্রাম
৭ / ৯
ছুটি কাটাতে ভেনিসে রজার ফেদেরার
ইনস্টাগ্রাম
৮ / ৯
জিমনেশিয়ামে এখনো ঘাম ঝরান শচীন টেন্ডুলকার। মুম্বাই ইন্ডিয়ানসের পরামর্শক হিসেবে কাজ করছেন ভারতের ব্যাটিং কিংবদন্তি। ঈশান কিষাণের চোখে মুগ্ধতা স্পষ্টই!
ইনস্টাগ্রাম
৯ / ৯
‘ঘরের ট্র্যাক’—ইমোলা ফেরারির জন্য এমনই। এখন পর্যন্ত এ মৌসুমের শীর্ষে তারাই। দুই ড্রাইভার শার্ল লেক্লেয়ার ও কার্লোস সাইঞ্জ জ্বলে উঠবেন আবারও?
ইনস্টাগ্রাম