default-image

করোনাভাইরাস মহামারির মধ্যে মাস্ক পরিচিতি পেয়েছে সব জায়গায়। ধরুন, প্রিয় কোনো তারকার মুখের আদলে বানানো মাস্ক আছে আপনার। সেটা দিয়ে কী, কী করা সম্ভব? আর যাই হোক, ডাকাতির চিন্তা মাথায় আসার কথা না!

ভুল। কারও কারও এমন চিন্তাও মাথায় আসে। শুধু চিন্তা আসাই নয় সেটি তারা করেও ছাড়েন। মিসরে এমন একটি সংঘবদ্ধ চক্রকে ধরেছে পুলিশ। কায়রোতে চার চোরের দল একটি দোকান লুট করার প্রস্তুতি নিচ্ছিল তাদের দেশের সবচেয়ে বড় ফুটবল তারকা মোহাম্মদ সালাহর আদলের মাস্ক পরে। এ সময় পুলিশ তাদের ধরতে সমর্থ হয়।

লিভারপুল তারকা সালাহ মিসরে ভীষণ জনপ্রিয়। তাঁর মুখের আদলে বানানো মাস্ক পরে নাসর সিটির এক সড়কের দোকানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল এ চক্র। চার দূর্বৃত্তের মুখেই ছিল সালাহর মাস্ক। নিরাপত্তাকর্মীরা টের পেয়ে বাধা দিলে পালানোর চেষ্টা করে অপরাধীরা। কিন্তু ধরা পড়তে হয় পুলিশের হাতে।

মিসরের হয়ে ৬৭ ম্যাচে ৪১ গোল করা সালাহ লিভারপুলের হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ। ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো মাঝে-মধ্যেই জানায়, রিয়াল মাদ্রিদ, বার্সেলোনার মতো বড় বড় ক্লাব তাঁর প্রতি আগ্রহী। কিন্তু সালাহ সহসাই যে লিভারপুল ছাড়ছেন না তা মোটামুটি নিশ্চিত। করোনা মহামারিতে খেলা বন্ধ হওয়ার আগে লিগ শিরোপা জয় প্রায় নিশ্চিত ছিল ইংলিশ ক্লাবটির।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0