হকির ক্যাম্পে ২ খেলোয়াড়ের করোনা

বিজ্ঞাপন
default-image

জাতীয় দলের ক্যাম্পে ডাকা ২৪ ফুটবলারের ১৮ জনই করোনায় আক্রান্ত। রীতিমতো বিধ্বস্ত অবস্থা। সেই তুলনায় অনূর্ধ্ব-২১ হকির ক্যাম্পে স্বস্তি। বিমানবাহিনীর তত্ত্বাবধানে গতকাল ১৬ হকি খেলোয়াড়ের নমুনা পরীক্ষার পর ২ জনের করোনা শনাক্ত হয়েছে আজ। আক্রান্ত রাকিবুল হাসান ও ওবায়দুর রহমানকে বিমানবাহিনীর ঘাঁটিতেই আইসোলেশনে রাখা হয়েছে। ৭দিন পর আবার পরীক্ষা হবে। নেগেটিভ এলে তাঁরা ক্যাম্পে যোগ দেবেন।

বাকি ১৪ জন খেলোয়াড় নিয়ে আজ অনূর্ধ্ব-২১ হকি দলের এক মাসের আবাসিক ফিটনেস ক্যাম্প উদ্বোধন করা হয়েছে বিমানবাহিনীর বঙ্গবন্ধু ঘাঁটিতে। উদ্বোধন করেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত । মূলত তাঁর উদ্যোগেই করোনাকালে এই ফিটনেস ক্যাম্প শুরু।

গত জুনে ঢাকায় হওয়ার কথা ছিল এশিয়ান অনূর্ধ্ব-২১ জুনিয়র হকি। টুর্নামেন্টটি বাতিল হয়নি। করোনা শেষে আগামী বছর শুরুর দিকে হতে পারে ঢাকাতেই। সেই ক্যাম্পের খেলোয়াড়দেরই মূলত ডাকা হয়েছে এই ক্যাম্পে। জাতীয় দলের খেলোয়াড়েরা যেহেতু বিভিন্ন বাহিনীতে আছেন এবং বাহিনীর তত্ত্বাবধানেই ফিটনেস অনুশীলন করেন, তাই তাঁদের ক্যাম্পে ডাকা হয়নি। তরুণদেরই নিয়েই এই ক্যাম্প। বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ প্রথম আলোকে জানিয়েছেন, ক্যাম্পে আরও ৪ জন যোগ দেবেন আগামীকাল। তাঁদেরও করোনা পরীক্ষা হবে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে এলে এই ক্যাম্প চালিয়ে নেওয়ার পরিকল্পনা আছে আয়োজকদের।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন