টুইট করে বেঁচে থাকার কথা জানালেন রাজ্জাক

>
পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক জীবিত ও সুস্থ আছে। ফাইল ছবি
পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক জীবিত ও সুস্থ আছে। ফাইল ছবি

সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব উঠেছিল, দুর্ঘটনায় মারা গেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক। ঘটনাটা আসলে কতটুকু সত্য?

বুধবার পাকিস্তানের সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব ওঠে, দুর্ঘটনায় সাবেক ক্রিকেটার আব্দুল রাজ্জাক মারা গেছেন। খবরটি মুহূর্তেই চাঞ্চল্যের সৃষ্টি করে। নিশ্চিত হতে তাঁর ভক্তরা উপযুক্ত প্রমাণও পাচ্ছিলেন না। স্বয়ং রাজ্জাকই তাঁদের নিষ্কৃতি দিয়েছেন এই উৎকণ্ঠা থেকে। টুইটারে রাজ্জাক জানিয়েছেন, তিনি সুস্থ ও সবল আছেন। মৃত্যুর খবরটা গুজব ছিল।

টুইটারে এক ভিডিও বার্তায় নিজের সুস্থতার খবর জানিয়েছেন রাজ্জাক, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে প্রচার করা হয় যে আমি দুর্ঘটনায় মারা গেছি। এমন খবরের কোনো সত্যতা নেই, কারণ আমি জীবিত এবং সুস্থ আছি।’ তিনি আরও বলেছেন, ‘ঘটনার সত্যতা বিচার না করে ভুয়া খবর প্রচার থেকে বিরত থাকা উচিত আমাদের।’

পাকিস্তানের হয়ে প্রায় দুই দশকের জাঁকজমক ক্যারিয়ার ছিল রাজ্জাকের। ১৯৯৬ সালে ওয়ানডেতে আর ১৯৯৯ সালে টেস্টে অভিষেক হয় এই অলরাউন্ডারের। ১৭ বছরের ক্যারিয়ারে ওয়ানডে খেলেছেন ২৬৫টি, টেস্ট ৪৬টি এবং ৩২টি টি–টোয়েন্টি। তার সুস্থ থাকার খবরে নিশ্চয়ই স্বস্তি নেমে এসেছে রাজ্জাক-ভক্তদের মনে।