নতুন অতিথির সুখবর দিলেন ইমরুল

স্ত্রী ও সন্তানের সঙ্গে ইমরুল কায়েস। ছবি: ফেসবুক
স্ত্রী ও সন্তানের সঙ্গে ইমরুল কায়েস। ছবি: ফেসবুক
পুত্র সন্তানের বাবা হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস


এশিয়া কাপ মিশন শেষ করে গতকাল রাতেই দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটসম্যান ইমরুল কায়েস। সকাল বেলায় পেলেন সুখবর। প্রথম সন্তানের বাবা হয়েছেন তিনি। আজ সকালে রাজধানীর স্কয়ার হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন ইমরুলের স্ত্রী রুবাইয়া ইসলাম। গতকাল রাতেই প্রথম সন্তানের বাবা হওয়ার সুখবর দিয়েছেন তাঁর সতীর্থ পেসার তাসকিন আহমেদ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ইমরুলের অফিশিয়াল পেজে স্ত্রী ও পুত্রের সঙ্গে এই ওপেনারের ছবি শেয়ার করা হয়েছে। ছবিতে দেখা গেছে হাসপাতালের বেডে নবজাত শিশুকে পাশে নিয়ে শুয়ে আছেন ইমরুলের স্ত্রী রুবাইয়া, বেডের পাশেই চওড়া হাসিতে দাঁড়িয়ে আছেন ইমরুল।

সন্তানসম্ভবা স্ত্রীকে দেশে রেখেই এশিয়া কাপের মাঝপথে দুবাইয়ে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন ইমরুল। ২৪ ঘণ্টার ব্যবধানে খুলনা থেকে আবুধাবির মাঠে গিয়েই ছয় নম্বরে ব্যাট করতে নেমে ৭২ রানের দুর্দান্ত ইনিংস খেলেছিলেন বাঁহাতি এ ব্যাটসম্যান। গুরুত্বপূর্ণ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশও পেয়েছিল জয়।

আগামী ১ অক্টোবর (সোমবার) থেকে শুরু হবে জাতীয় ক্রিকেট লিগের নতুন মৌসুম। এ মৌসুমের শুরু থেকেই খেলার কথা ছিল ইমরুলের। কিন্তু শোনা যাচ্ছে বাবা হওয়ায় ক্রিকেট বোর্ড থেকে প্রথম ম্যাচটির জন্য ছুটি নিতে পারেন তিনি।