হঠাৎ হাসপাতালে বাংলাদেশ কোচ জেমি ডে

বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। ফাইল ছবি
বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে। ফাইল ছবি
>

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি বাংলাদেশ জাতীয় ফুটবল দলের কোচ জেমি ডে।

আজ সকালেও কক্সবাজারে বেশ ফুরফুরে ছিল বাংলাদেশ ফুটবল দল। কিন্তু দুপুরেই খারাপ খবর এল বাংলাদেশ শিবিরে। হঠাৎ হাসপাতালে ভর্তি করতে হয়েছে বাংলাদেশ কোচ জেমি ডেকে। প্রতিবেদন লেখা পর্যন্ত হাসপাতালে অবস্থান ছিলেন জেমি। অসুস্থতার কারণে আজ সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেননি বাংলাদেশ কোচ।

দুপুরে বাংলাদেশ দলের অনুশীলনের আগেই বুকে ব্যথা ওঠে কোচের। জরুরি ভিত্তিতে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় জেমিকে। সেখানে তার ইসিজিসহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার সত্যজিত দাস, ‘দুপুরে হঠাৎ বুকে ব্যথা ওঠায় কোচকে হাসপাতালে ভর্তি করা হয়। এখানে ইসিজিসহ বেশ কিছু পরীক্ষা করা হয়েছে। এখন শারীরিক অবস্থা উন্নতির দিকে। তবে ডাক্তারদের তত্ত্বাবধানেই থাকছেন কোচ।’

টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে লাওসকে ১-০ গোলে হারিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপে শুভসূচনা করে বাংলাদেশ। গ্রুপ পর্বের দ্বিতীয় ও শেষ ম্যাচে ফিলিপাইনের বিপক্ষে ১-০ গোলে হারলেও গ্রুপ রানার্সআপ হয়ে সেমিফাইনালে জায়গা করে নেই স্বাগতিকেরা। বুধবার ফাইনালে ওঠার লড়াইয়ে ফিলিস্তিনের মুখোমুখি হবে বাংলাদেশ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে কোচের অসুস্থ হয়ে পড়াটা দলের জন্য অবশ্যই চিন্তার।