প্রিমিয়ার লিগে আসতে চাচ্ছেন নেইমার?

প্রিমিয়ার লিগের ব্যাপারে নিজের মতামত জানালেন নেইমার
প্রিমিয়ার লিগের ব্যাপারে নিজের মতামত জানালেন নেইমার
>

নিজের ইউটিউব চ্যানেলে একটা প্রশ্নোত্তর পর্বের আয়োজন করেছিলেন নেইমার। সেখানেই এক প্রশ্নের জবাবে জানিয়েছেন, ক্যারিয়ারের যেকোনো একটা সময়ে ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে চান তিনি।

বছর দু-এক আগে বার্সেলোনা থেকে বহু নাটকের পর পিএসজিতে নাম লিখিয়েছিলেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। পিএসজি থেকে আবার বার্সেলোনাতে ফিরতে চান তিনি, এমন গুঞ্জনও এখন শোনা যাচ্ছে বেশ জোরেশোরে। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত নেইমারের সর্বশেষ ভিডিওবার্তা দেখে বোঝা গেল, শুধুমাত্র বার্সেলোনা নয়, ব্যাটে-বলে মিললে ইংলিশ প্রিমিয়ার লিগেও খেলতে আগ্রহী তিনি!
নিজের ইউটিউব চ্যানেলে প্রচারিত এক প্রশ্নোত্তর পর্বে ম্যানচেস্টার সিটির লেফট ব্যাক বেনজামিন মেন্ডির প্রশ্নের জবাবে নেইমারের ইংলিশ প্রিমিয়ার লিগে খেলতে চাওয়ার প্রসঙ্গটি উঠে আসে। এই ভিডিওতে মেন্ডি ছাড়াও হাজির ছিলেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস, ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক তারকা মিডফিল্ডার ডেভিড বেকহাম, নেইমারের সাবেক বার্সা-সতীর্থ লুইস সুয়ারেজ প্রমুখ।
‘কখনো কি প্রিমিয়ার লিগে খেলতে চাও তুমি?’মেন্ডির প্রশ্নটা ছিল এমনই। নেইমারের উত্তর, ‘প্রিমিয়ার লিগ বিশ্বের অন্যতম সেরা লিগ। আমি জানি না আমার ভবিষ্যতে কি আছে, কিন্তু আমি মনে করি প্রত্যেক সেরা ফুটবলারের অন্তত একদিনের জন্য হলেও ইংলিশ লিগে গিয়ে খেলা উচিত।’
বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের তালিকা করা হলে মেসি-রোনালদোর পরেই নেইমারকে ধরা হয়। তিনি কি তাহলে আকারে-ইঙ্গিতে প্রিমিয়ার লিগে খেলতে চাইছেন? পিএসজি থেকে নেইমারকে আনতে যাওয়াটাও তো বিরাট ঝক্কির কাজ, আগ্রহী ক্লাবকে দিতে হবে ২০০ মিলিয়ন ইউরোর মতো।
ম্যানচেস্টার সিটি, চেলসি, ম্যানচেস্টার ইউনাইটেড, লিভারপুলের মতো ক্লাবগুলো কি নেইমারের এই ইঙ্গিতটা ধরতে পারবে?