সালাহর জোড়া গোলের ম্যাচে ৭ গোলের থ্রিলার

জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। ছবি: এএফপি
জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ। ছবি: এএফপি
>প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে জয় পেয়েছে লিভারপুল ও ম্যানচেস্টার ইউনাইটেড।

কোথায় লিভারপুল আর কোথায় ক্রিস্টাল প্যালেস। পয়েন্ট টেবিলের শীর্ষে লিভারপুলের অবস্থান আর প্যালেস আছে রেলিগেশনের ৩ ধাপ ওপরে। এমন দুটি দলের লড়াই তো অসম হওয়ার কথা, বিশেষ করে অ্যানফিল্ডে। কিন্তু এমন ম্যাচটাই কি না হলো হাড্ডাহাড্ডি। সাত গোলের ম্যাচ শেষ মুহূর্ত পর্যন্ত উত্তেজনা ছড়াল এবং অবশেষে ৪-৩ গোলে জয় পেল লিভারপুল। জোড়া গোল করেছেন মোহাম্মদ সালাহ ।

ম্যাচটি কতটা হাড্ডাহাড্ডি হয়েছে, তা বোঝা যায় অতিরিক্ত যোগ করা সময়েও গোল হয়েছে দুইটি। সেটাও আবার ৯৩ ও ৯৫ মিনিটে। সাত গোলের ছয়টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। যে যেভাবে পেরেছে দ্বিতীয়ার্ধে যেন গোল করেছে। গোলমেলে দ্বিতীয়ার্ধের আগে প্রথমার্ধে গোলের খাতা খুলেছে প্যালেসের টাউনসেন্ড। দ্বিতীয়ার্ধ দলকে সমতায় ফেরান মোহাম্মদ সালাহ। ৫৩ মিনিটে আবার রবার্তো ফিরমিনোর গোলে এগিয়ে যায় লিভারপুল। ১২ মিনিট পরেই টমকিন্সের গোলে সমতায় ফিরে প্যালেস,২-২। ৭৫ মিনিটে আবার দলকে এগিয়ে দিয়েছেন সালাহ (৩-২)। ৯৩ মিনিটে ৪-২ করেছেন লিভারপুলের সাদিও মানে। শেষ বাঁশি বাজার আগে ৪-৩ করেছে মায়ের।

ওদিকে টানা সাত ম্যাচ জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটনের বিপক্ষে ২-১ গোলে জয় পেয়েছে অলরেডরা। ইউনাইটেডের পক্ষে একটি করে গোল করেছেন পগবা ও রাশফোর্ড।