কোহলির উদ্দেশে পিটারসেনের 'আই লাভ ইউ'

>টুইটারে কোহলির পোস্ট করা একটি ছবিতে ভারতীয় অধিনায়কের প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেন।
আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুতে খেলার সময় বিরাট কোহলি ও পিটারসন। ফাইল ছবি
আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুতে খেলার সময় বিরাট কোহলি ও পিটারসন। ফাইল ছবি

শিরোনাম দেখে অবাক গেলেন, তাই তো! অবাক হওয়ার কিছু নেই। বিরাট কোহলির উদ্দেশে ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেনের ‘আই লাভ ইউ’ বলার কারণটা খোলাসা করা যাক।

অস্ট্রেলিয়া জয়ের পর এখন নিউজিল্যান্ড মিশনে আছে ভারত। ২৩ জানুয়ারি প্রথম ম্যাচে নিউজিল্যান্ডকে উড়িয়ে দেওয়ার পর টুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সেই ছবির মন্তব্যেই ফুটে উঠেছে কোহলির প্রতি তাঁর আইপিএল দলের সাবেক সতীর্থ পিটারসেনের ভালোবাসা। রোদে বসে থাকার একটি ছবি পোস্ট করে কোহলি ক্যাপশন দেন, ‘রোদ পোহানোর সময়’। ছবিতে কোহলির মুখটি রোদে থাকলেও, শরীর ছিল ছায়াতেই। সেই নিয়েই মজা করেছেন পিটারসেন। সাবেক ইংলিশ ব্যাটসম্যান  লিখেছেন, পুরো শরীর রোদে না রেখেও কী করে রোদ পোহানো যায়? কোহলির পাল্টা জবাব, মুখটা তো রোদেই আছে। প্রত্যুত্তরে পিটারসেন, তিনি বিরাটের এই কথা মেনে নিচ্ছেন কারণ বিরাটকে ভালোবাসেন তিনি।

আসলে দিন এখন কোহলির। তাঁর নেতৃত্বে অস্ট্রেলিয়ার মাটিতে তাদের বিপক্ষে টেস্ট সিরিজ জয় করেছে ভারত। এরপর ব্যক্তিগতভাবে আইসিসির টেস্ট ও ওয়ানডের সেরা ব্যাটসম্যান হয়েছেন কোহলি।

কোহলি ও পিটারসেনের মধ্যে কথোপকথন: