গিটার বাজিয়ে রোহিতদের মুখোমুখি হওয়ার প্রস্তুতি!

নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ছবি: টুইটার
নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। ছবি: টুইটার

রাত পোহালেই সিরিজের প্রথম টি-টোয়েন্টি। প্রতিপক্ষ ভারত—যাদের কাছে ঘরের মাঠে ওয়ানডে সিরিজ হেরেছে নিউজিল্যান্ড। টি-টোয়েন্টি সিরিজে তাই আরও ভালো করে প্রস্তুতি নেওয়ার কথা কিউই অধিনায়ক কেন উইলিয়ামসনের। তা, সংস্করণটি যেহেতু টি-টোয়েন্টি, আর ক্রিকেট-রসিকেরাও বলে থাকেন এই সংস্করণে সব চলে, উইলিয়ামসন তাই ভারতের মুখোমুখি হওয়ার প্রস্তুতি হিসেবে হাতে তুলে নিলেন গিটার!

ওয়েলিংটনে কাল দুবার ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড। অর্থাৎ ছেলেদের ও মেয়েদের সংস্করণে দুটি আন্তর্জাতিক ম্যাচে মুখোমুখি হবে ভারত-নিউজিল্যান্ড। দুটি ম্যাচের মাঝে ওয়েলিংটনের ওয়েস্ট প্যাক স্টেডিয়ামে পারফর্ম করবে নিউজিল্যান্ডের খ্যাতনামা ব্যান্ড ড্রাক্স প্রজেক্ট। ক্রিকেট খেলার বাইরে গিটারপ্রেমী ও সার্ফার হিসেবে খ্যাতি রয়েছে উইলিয়ামসনের। আর তাই ড্রাক্স প্রজেক্টের সদস্যদের বেসিন রিজার্ভে নিউজিল্যান্ডের ড্রেসিং রুমে নিমন্ত্রণ করেছিলেন উইলিয়ামসন। তাঁদের সঙ্গে বসে গিটার হাতে করেছেন ‘জ্যামিং সেশন’। ব্যান্ডটির সদস্যরা উইলিয়ামসনের গিটার বাজানোর বেশ প্রশংসাই করেন।

ড্রাক্স প্রজেক্টের বিখ্যাত গান ‘ওক আপ লেট’ ব্যান্ডটির সদস্যদের সঙ্গে বাজিয়েছেন উইলিয়ামসন। নেট অনুশীলনে যাওয়ার আগে গিটার অনুশীলন করে নেন এই তারকা ব্যাটসম্যান। তার আগে ব্যান্ডের সদস্যরাও করেছেন ক্রিকেট অনুশীলন। হ্যাঁ, উইলিয়ামসনদের অনুশীলনে অংশ নিয়েছেন ড্রাক্স প্রজেক্টের সদস্যরাও। এমনকি নেটেও তাঁরা ঘাম ঝরিয়েছেন।

উইলিয়ামসনের গিটার বাজানোর ভিডিও লিংক: