বার্সা তারকার বাসায় ডাকাতি!

এবার ডাকাতির শিকার বোয়াটেং। ছবি: এএফপি
এবার ডাকাতির শিকার বোয়াটেং। ছবি: এএফপি
>

বোয়াটেং যখন বার্সার হয়ে ভালাদোলিদের বিপক্ষে মাঠে খেলছিলেন, ডাকাত দল তখন নিশ্চিন্তে তাঁর বাসা লুট করছিল!

দুই দিন আগে স্প্যানিশ লা লিগার ম্যাচে রিয়াল ভালাদোলিদকে ১-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। সে ম্যাচে প্রথম থেকেই খেলছিলেন বার্সেলোনায় নতুন নাম লেখানো তারকা কেভিন প্রিন্স বোয়াটেং। তিনি যখন মাঠে ছিলেন, তখন তাঁর বাসায় ঘটে গেছে সর্বনাশ। খালি পেয়ে বোয়েটেংয়ের বাসায় ডাকাতি করেছে এক দল দুর্বৃত্ত।

সদ্য শেষ হওয়া জানুয়ারি মাসের দলবদলে সাসসুয়েলো থেকে বার্সেলোনায় নাম লিখিয়েছেন এসি মিলান, টটেনহাম, শালকে ০৪, বরুসিয়া ডর্টমুন্ডের সাবেক এই তারকা বোয়াটেং। এর আগের ম্যাচগুলোতে বেঞ্চে বসে থাকলেও বার্সার মূল একাদশের হয়ে খেলার সুযোগ হয়নি তাঁর। কিন্তু ভালাদোলিদের বিপক্ষে ম্যাচটা তাঁর জন্য ছিল স্বস্তি ও আনন্দের উপলক্ষ।

বোয়াটেংকে সেদিনই প্রথমবারের মতো বার্সেলোনার মূল একাদশের হয়ে খেলার সুযোগ করে দেন কোচ আর্নেস্তো ভালভার্দে। কিন্তু সেই সুখ কষ্টে রূপান্তরিত হতে বেশি সময় নেয়নি। ম্যাচ শেষ করে, দলের সঙ্গে জয় উদ্‌যাপন করে বাসায় ফিরে দেখেন, সবকিছু তছনছ করে দিয়ে গেছে ডাকাতের দল। দামি জিনিসগুলো সব নিয়ে গেছে তারা। জানা গেছে, প্রায় ৩ থেকে ৪ লাখ ইউরোর জিনিসপত্র লুট করেছে দুর্বৃত্তরা। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ‘মোসাস’ এর মধ্যেই এই ব্যাপারে তদন্ত করা শুরু করে দিয়েছে।

চাইলে সতীর্থ জর্দি আলবার কাছে সান্ত্বনা পেতে পারেন বোয়াটেং। দলের অন্য কেউ বুঝুক আর না বুঝুক, আলবা অবশ্যই বোয়াটেংয়ের কষ্ট বুঝবেন। এই মৌসুমের শুরুতে ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে গিয়ে ঠিক একইভাবে ডাকাতির শিকার হয়েছিলেন আলবা।