লা লিগার পেজে গল্প করেছেন জামাল ভূঁইয়া

>লা লিগার ফেসবুক পেজে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার সঙ্গে গল্পের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে
লা লিগার পেজে জামাল। ছবি: ফেসবুক
লা লিগার পেজে জামাল। ছবি: ফেসবুক

‘জামাল ভূঁইয়া আমাদের সঙ্গে গল্প করছে। আর তুমি এখনো যোগ দাওনি আমাদের গ্রুপে, সেকি! তাড়াতাড়ি যোগ দাও। আর যদি তুমি আমাদের গ্রুপে থেকে থাকো খুব ভালো! এইবার তোমার বন্ধুদের ডাকো! জলদি করো!’ বাংলায় (ইংরেজি হরফে) ক্যাপশনটির সঙ্গে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার একটি ভিডিও পোস্ট করেছে লা লিগা।

হ্যাঁ, মেসি-রামোস-গ্রিজমানদের লা লিগাই আজ জামালের সঙ্গে গল্প করে অন্যদেরও আমন্ত্রণ জানিয়েছে গল্পের জন্য। বাংলাদেশ সময় রাত আটটায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে করা হয়েছে পোস্টটি। ভিডিওতে লা লিগায় আলো ছড়ানো ক্রোয়েশিয়ার দুই মিডফিল্ডার লুকা মদরিচ ও ইভান রাকিটিচকে নিয়ে কথা বলতে দেখা গিয়েছে বাংলাদেশ অধিনায়ককে। দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার জার্সিতে খেলা দুই ক্রোয়াট মিডফিল্ডারের মধ্যে রাশিয়া বিশ্বকাপে সেরা খেলোয়াড় হওয়া মদরিচকে এগিয়ে রেখেছেন জামাল, ‘তোমরা যদি আমাকে জিজ্ঞাসা করো মদরিচ ও রাকিটিচের মধ্য কাকে এগিয়ে রাখবে? আমি মদরিচকেই এগিয়ে রাখব...।’

লা লিগার পোস্টটি কাস্টমড ছিল। অর্থাৎ নির্দিষ্ট কিছু অঞ্চলের মানুষ দেখতে পাবে এটি। তবু লা লিগার মতো একটি প্রতিষ্ঠিত সংগঠনের বাংলাদেশের অধিনায়কের মতামত গ্রহণ করার বিষয়টিও কম নয়। এই সম্মান যে উপভোগ করেছেন বাংলাদেশের মানুষ, তা মন্তব্যগুলোতেই ফুটে উঠেছে। শেয়ারও হচ্ছে প্রচুর।