চেলসি-বার্নলি খেলার হাইলাইটস দেখুন এখানে

হিগুয়েইনের এই হাসি মিলিয়ে যেতে সময় লাগেনি। ছবি: এএফপি
হিগুয়েইনের এই হাসি মিলিয়ে যেতে সময় লাগেনি। ছবি: এএফপি
>গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগের খেলায় চেলসির মাঠে চেলসিকে রুখে দিয়েছে বার্নলি।

গত সপ্তাহে চ্যাম্পিয়নস লিগে গোলময় এক ম্যাচে মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও টটেনহাম হটস্পার। প্রথম ২১ মিনিটেই গোল হয়েছিল পাঁচটা। সেটা দেখেই কিনা উদ্বুদ্ধ হলো চেলসি ও বার্নলি। আর তাতে কপাল পুড়ল চেলসির। প্রথম ২৪ মিনিটে ৪ গোল হওয়া ম্যাচে চেলসিকে তাদের মাঠ স্টামফোর্ড ব্রিজে ২-২ গোলে রুখে দিয়েছে পুঁচকে বার্নলি।

ম্যাচের ৮ মিনিটের মাথায় বার্নলির আইরিশ মিডফিল্ডার জেফ হেনড্রিক গোল করে দলকে এগিয়ে দেন। গোল খেয়ে চেলসির যেন আড়মোড়া দিয়ে ঘুম ভাঙে। ১২ ও ১৪ মিনিটে ২ গোল করে চেলসিকে এগিয়ে দেন দলের ফরাসি মিডফিল্ডার এনগোলো কান্তে ও আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইন। বাড়তি গোলটা শোধ করতে বার্নলি ১০ মিনিটের বেশি লাগায়নি। বার্নলির ইংলিশ স্ট্রাইকার অ্যাশলি বার্নস ২৪ মিনিটে গোল করে সমতায় ফেরান দলকে। ম্যাচে শত চেষ্টা করেও চেলসি আর গোল করতে পারেনি। ম্যাচ জিততে পারেনি।

ম্যাচ জিততে না পারায় পরের মৌসুমে চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নেওয়ার জন্য বেশ সমস্যায় পড়ে গেল মরিজিও সারির দল। পয়েন্ট তালিকায় ৪ নম্বরে থাকলেও তাদের ঘাড়েই নিশ্বাস ফেলছে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড। এই তিন দলের মধ্যে যেকোনো একটি দল যাবে চ্যাম্পিয়নস লিগে। কাল জিততে পারলে চ্যাম্পিয়নস লিগে যাওয়ার দৌড়ে বেশ ভালোভাবেই এগিয়ে যেতে পারত চেলসি।

ম্যাচের হাইলাইটস দেখুন