ওয়াটসনের সঙ্গে কেন যে লাগতে গেলেন রশিদ খান!

ওয়াটসনের সঙ্গে পারেননি রশিদ খান। ছবি: টুইটার
ওয়াটসনের সঙ্গে পারেননি রশিদ খান। ছবি: টুইটার
>আইপিএলে কাল শেন ওয়াটসনকে কেন যে চোখরাঙানি দিতে গেলেন আফগান লেগ স্পিনার রশিদ খান!

কাল আইপিএলে চেন্নাই সুপার কিংসের ইনিংসে আট নম্বর ওভারটি করতে এলেন রশিদ খান। সানরাইজার্স হায়দরাবাদ স্পিনারের দ্বিতীয় বলেই চার মারলেন শেন ওয়াটসন। রশিদ খানের সম্ভবত তা পছন্দ হয়নি। ননস্ট্রাইক প্রান্ত থেকে ওয়াটসন ফেরার সময় তাঁর প্রতি আগুনে দৃষ্টি হানেন এই আফগান লেগ স্পিনার। কিন্তু রশিদ ঘুণাক্ষরেও জানতেন না, ওয়াটসন আগুনের জবাব আগুন দিয়েই দেবেন!

সানরাইজার্সকে ৬ উইকেটে হারিয়েছে চেন্নাই। ৫৩ বলে ৯৬ রানের ইনিংস খেলেন ওয়াটসন। এর মধ্যে ৩০ রান নিয়েছেন রশিদ খানের ৪ ওভার থেকে। আর রশিদ তাঁর ৪ ওভারের স্পেলে ১ উইকেট নিলেও ৪৪ রান দিয়েছেন। বোঝাই যাচ্ছে, ওই চোখরাঙানির পর রশিদের ওপর দিয়ে ঝড় বইয়ে দেন ওয়াটসন। তাঁর ৪ ওভারের স্পেলে ১৩টি বল খেলে ৩০ রান তুলে নেন অস্ট্রেলিয়ার সাবেক এই অলরাউন্ডার। এর মধ্যে রয়েছে ৪টি চার ও ২ ছক্কার মার।

ওয়াটসনের এই ঝড়ে এবার আইপিএলে এক ইনিংসে নিজের সবচেয়ে খরুচে বোলিং দেখতে হয়েছে রশিদ খানকে। এবার আইপিএলে কালকের আগে কোনো ম্যাচেই ৪৪ রান দেননি এই আফগান। আর সামাজিক যোগাযোগমাধ্যমেও সমালোচনা চলছে রশিদ খানের। বেশির ভাগেরই মত, ওয়াটসনের সঙ্গে অমন আচরণ করা ঠিক হয়নি সানরাইজার্স স্পিনারের। এক আইপিএলপ্রেমীর মন্তব্য, ‘রশিদ খান শুরু করছে, ওয়াটসন শেষ করল।’

ওয়াটসন-রশিদ খানের সেই মুহূর্তের ভিডিও লিংক: