চেলসি-ওয়াটফোর্ড ম্যাচের হাইলাইটস দেখুন এখানে

চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিয়েছে চেলসি। ছবি : এএফপি
চ্যাম্পিয়নস লিগে জায়গা করে নিয়েছে চেলসি। ছবি : এএফপি
>

ঘরের মাঠে এই মৌসুমের শেষ ম্যাচ খেলতে নেমেছিল চেলসি। শেষ ম্যাচে সমর্থকদের হতাশ করেনি তারা। ওয়াটফোর্ডকে উড়িয়ে দিয়েছে ৩-০ গোলে।

সামনের মৌসুমে চ্যাম্পিয়নস লিগ খেলা হবে কি না, সে নিয়ে সংশয় ছিল চেলসি শিবিরে। ঘরের মাঠের শেষ ম্যাচে সে সংশয় উড়িয়েছে তারা। সে ম্যাচে জিতেই চ্যাম্পিয়নস লিগে নিজেদের অবস্থান নিশ্চিত করেছেন এডেন হ্যাজার্ড-গঞ্জালো হিগুয়েইনরা। ওয়াটফোর্ডকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে স্টামফোর্ড ব্রিজের দলটি।

প্রথমার্ধ গোলশূন্য থাকলেও দ্বিতীয়ার্ধে চেলসিকে আটকে রাখার সাধ্য ছিল না ওয়াটফোর্ডের। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটের মাথায় হেড করে গোল করে দলকে এগিয়ে দেন দলের ব্রাজিলিয়ান সেন্টারব্যাক ডেভিড লুইজ। এটি ছিল এ মৌসুমে লুইজের তৃতীয় গোল। এ গোলের রেশ কাটতে না কাটতেই ম্যাচের ৫১ মিনিটে আরেকটি হেডে গোল করেন উদীয়মান ইংলিশ তারকা রুবেন লফটাস-চিক। ম্যাচে চেলসির তৃতীয় গোলটা আসে আর্জেন্টাইন স্ট্রাইকার গঞ্জালো হিগুয়েইনের পা থেকে। স্প্যানিশ উইঙ্গার পেদ্রোর পাস থেকে গোলটা করেন তিনি। প্রথম থেকে দারুণ খেললেও পরে খেলার নিয়ন্ত্রণ নিজেদের হাতে রাখতে পারেনি ওয়াটফোর্ড। এই ম্যাচ জিতে চেলসি পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে চলে এসেছে। চতুর্থ স্থানে থাকা টটেনহামের চেয়ে এক পয়েন্ট বেশি তাদের।