কোহলি-কেইনের সেলফি নিয়ে অভিষেক বচ্চনের খোঁচা

এ ছবি দেখেই খোঁচা দিয়েছেন অভিষেক বচ্চন। ছবি: টুইটার
এ ছবি দেখেই খোঁচা দিয়েছেন অভিষেক বচ্চন। ছবি: টুইটার

৫ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে রোজ বোলে বিশ্বকাপ শুরু হচ্ছে বিরাট কোহলি ও তাঁর দলবলের। হাতে তাই কিছু বাড়তি সময় পাচ্ছেন কোহলি। বাড়তি সময়ের কিছুটা কাল টুইটারে ব্যয় করেছেন কোহলি। প্রথমেই সুযোগ পেয়ে দেশের নব নির্বাচিত সরকার প্রধান নরেন্দ্র মোদিকে অভিনন্দন জানিয়েছেন। দিনটা শেষ করেছেন টটেনহাম হটস্পারের হ্যারি কেইনের সঙ্গে সেলফি তুলে।

২০১৯ বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ পর্ব কালই শুরু হয়ে গেছে। ৫ জুন আনুষ্ঠানিকভাবে ভারতের বিশ্বকাপ শুরু হলেও প্রস্তুতি ম্যাচ খেলতে অত দেরি করেনি দলটি। আজ নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে ভারত দল। আজ বাংলাদেশ সময় সাড়ে তিনটায় লন্ডনে হবে ম্যাচটি। লন্ডনে এসে তাই আর দেরি করেননি। বহুদিনের ইচ্ছাপূরণ করে দেখা করে এসেছেন হ্যারি কেইনের সঙ্গে।

দুজনের দেখা হওয়ার কথাটি আগে জানিয়েছেন ইংলিশ স্ট্রাইকার। গতকাল লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে দুজনের তোলা সেলফিটা ফেসবুকে দিয়েছেন স্থানীয় সময় দুপুর ৫টায়। ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক ভারতের ক্রিকেট অধিনায়কের সঙ্গে তোলা সেলফিটা টুইটে পোস্ত করে লিখেছেন, ‘গত কয়েক বছরে বেশ কিছু টুইট আদান প্রদানের পর বিরাট কোহলির সঙ্গে দেখা করতে পেরে ভালো লাগছে। দারুণ এক লোক এবং অসাধারণ খেলোয়াড়।’ ঘণ্টা তিনেক পরে কোহলিও একই ছবি দিয়েছেন টুইটারে, ‘তোমার সঙ্গে দেখা করতে ভালো লাগছে হ্যারি কেইন। ফাইনালের (চ্যাম্পিয়নস লিগের) জন্য শুভকামনা।’

এ ধরনের পোস্ট সাধারণত ভালোবাসাই কুড়ায়। কোহলি ও কেইনের পোস্টেও এর ব্যতিক্রম হয়নি। কিন্তু টটেনহামের জন্য কোহলির শুভকামনা দেখে মোটেও ভালো লাগেনি অভিষেক বচ্চনের। হাজার হলেও এই অভিনেতা যে টটেনহামের প্রতিদ্বন্দ্বী ক্লাব চেলসির সমর্থক। নগর প্রতিদ্বন্দ্বীদের জন্য কোহলির শুভকামনার জবাব দিয়েছেন কোহলিরই এক ছবি দিয়ে। চেলসির জার্সিসহ কোহলির এক ছবি দেখিয়ে ভারত অধিনায়ককে খোঁচা দিয়েছেন অভিষেক। মনে করিয়ে দিয়েছেন, এখন যতই টটেনহামের জন্য শুভেচ্ছা জানান, কোহলি মনে মনে চেলসির সমর্থক। ২০১৪ সালে কোহলি নিজেই চেলসির জার্সি নিয়ে ফেসবুকে ছবি দিয়েছিলেন। গত বছর অবশ্য ইংল্যান্ড সফর করার সময় সাউদাম্পটনের ড্যানি ইংসের সঙ্গে সেইন্টদের জার্সি নিয়েও ছবি তুলেছিলেন কোহলি।