বিশ্বকাপে বাংলাদেশকে শুভকামনা জানাল লা লিগা

লা লিগার পেজের স্ক্রিনশট
লা লিগার পেজের স্ক্রিনশট

স্পেনে ক্রিকেট খেলার জনপ্রিয়তা নেই বললেই চলে। তাই বলে কেউ বিশ্বকাপ ক্রিকেটের খোঁজখবর রাখবে না, সেটি হয় না। এই তো বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে দক্ষিণ এশিয়ার পাঁচটি দেশকে শুভকামনা জানিয়েছে স্পেনের শীর্ষস্থানীয় ফুটবল লিগ—লা লিগা। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের ‘কাস্টমাইজড’ পোস্টে শুভকামনা জানিয়েছে বিশ্বের অন্যতম সেরা লিগটির কর্তৃপক্ষ।

দক্ষিণ এশিয়া থেকে ক্রিকেট বিশ্বকাপে অংশগ্রহণ করছে বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। এ পাঁচটি দলকে শুভকামনা জানিয়ে ফেসবুকে একটি পোস্ট করেছে লা লিগা কর্তৃপক্ষ। পাঁচটি দেশের পতাকার ছবি পোস্ট করে এক পাশে লেখা হয়েছে, ‘২০১৯ আইসিসি বিশ্বকাপে অংশগ্রহণকারীদের জন্য শুভকামনা।’ আর ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘আইসিসি বিশ্বকাপে অংশগ্রহণকারীদের শুভকামনা জানাচ্ছে লা লিগা সান্তেন্দর।’

লা লিগার অনেক বড় সমর্থক গোষ্ঠী রয়েছে দক্ষিণ এশিয়ায়। সাম্প্রতিক সময়ে এই অঞ্চলে নজর দিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। মাঝেমধ্যেই এই অঞ্চলের ফুটবল নিয়ে কাস্টমাইজড বিভিন্ন পোস্ট করে থাকে তারা। বাংলাদেশের ফুটবল অধিনায়ক জামাল ভূঁইয়ার বিশেষ সাক্ষাৎকারও ছেপেছিল লা লিগা কর্তৃপক্ষ। কিছুদিন আগে তো লা লিগার দুটি ম্যাচে ধারাভাষ্যও দিয়েছেন জামাল ভূঁইয়া।