ব্রায়ান লারা ভর্তি হয়েছেন হাসপাতালে!

মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালে ভর্তি হয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। ফাইল ছবি
মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালে ভর্তি হয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি ব্রায়ান লারা। ফাইল ছবি
>বিশ্বকাপে ধারাভাষ্য করতে ভারতে গিয়েছিলেন, আর সেখানেই বুকের ব্যথাটা বেড়ে যায় ব্রায়ান লারার।

ক্রিকেটপ্রেমীরা আপাতত বিশ্বকাপ নিয়েই ব্যস্ত। কারা যাবে শেষ চারে ? এমন নানারকম হিসেব নিকেশ নিয়েই চলছে যত জল্পনা কল্পনা। তবে কিংবদন্তি ব্যাটসম্যান ব্রায়ান লারার খবরে যেন হঠাৎই সবকিছু বিষিয়ে গেল। বুকের ব্যথার কারণে সাবেক এই ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটসম্যান আপাতত হাসপাতালে ভর্তি আছেন ।

সবার মতো বিশ্বকাপ নিয়ে ব্যস্ত ছিলেন ব্রায়ান লারাও । ভারতের স্টার স্পোর্টস চ্যানেলে আইপিএলের ধারাভাষ্যের পর বিশ্বকাপেও ধারাভাষ্য করছিলেন এই ক্রিকেটার। সবকিছু ঠিকই ছিল, কিন্তু আজ সকাল বেলাতেই ঘটল অঘটন। হঠাৎই বুকের ব্যথা শুরু। আর তাতেই ভর্তি হতে হলো হাসপাতালে। এখন মুম্বাইয়ের গ্লোবাল হাসপাতালে আছেন এই কিংবদন্তি। তবে বিপদ এখন নেই বললেই চলে। হাসপাতাল থেকে জানানো হয়েছে ভালো আছেন তিনি।

পিটিআই এক বিবৃতিতে জানিয়েছে, ‘দুই বছর আগে তাঁর হৃদ্‌যন্ত্রে রিং পরানো হয়েছিল এবং আজ তার নিয়মিত চেক আপ করানো হয়েছে। কারণ সব সময়ই বুকের ব্যথার ভয় থাকে। তিনি ভালো আছেন এবং দ্রুত তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। গত কয়েক দিন কোনো টিভি শুটিং করেননি লারা। ’

ওয়েস্ট ইন্ডিয়ান এই খেলোয়াড়, সর্বপ্রথম টেস্ট ম্যাচে এক ইনিংসে চার শত রান করার রেকর্ড গড়েন। এখনো পর্যন্ত তাঁর সে রেকর্ড কেউ ছুঁতে পারেনি। ১৩১ ম্যাচ খেলা এই ব্যাটসম্যানের গড়টাও ঈর্ষণীয়। ৫২.৮৯ গড় নিয়ে করেছেন ১১৯৫৩ রান।