নেইমারের সাক্ষাৎকারও চুরি হয়!

নেইমার নাটক যেন এবার শেষই হচ্ছে না। ছবি: রয়টার্স
নেইমার নাটক যেন এবার শেষই হচ্ছে না। ছবি: রয়টার্স

অনেক প্রশ্নের জবাব পাওয়ার কথা ছিল আজ। ব্রাজিলিয়ান টিভি শো ‘অ্যাকুই না ব্যান্ড’-এ গিয়ে ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবনের নানা আলোচ্য বিষয় নিয়ে কথা বলেছিলেন নেইমার। সেগুলো আজ টিভিতে দর্শকদের জানানোর কথা ছিল। কিন্তু অনুষ্ঠানের গুরুত্বপূর্ণ অংশই চুরি করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

চোটের কারণে পিএসজির চ্যাম্পিয়নস লিগের যাত্রা থেকে ছিটকে গেছেন। এরপর ব্রাজিলের হয়ে কোপা আমেরিকা খেলতে পারেননি। অনুশীলনে যোগ না দেওয়ায় পিএসজি তাঁকে সতর্ক করেছে। নাটক করে বার্সেলোনা ছেড়ে এসেছেন, এখন আবার চেষ্টা করছেন ফিরে যাওয়ার। প্যারিসে এক ব্রাজিলিয়ান এক মডেলকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এসব কিছু নিয়েই আলোচনার কথা ছিল টিভি শোতে।

সাও পাওলোতে গত বৃহস্পতিবার অনুষ্ঠানের জন্য প্রাথমিকভাবে কিছু ভিডিও করে রাখা হয়েছিল। কিন্তু বিশেষ ও গুরুত্বপূর্ণ অংশগুলো শনিবার (১৩ তারিখ) ধারণ করা হয়েছিল। ধারণকৃত অংশগুলো একটি মেমোরি কার্ডে রাখা হয়েছিল। গুরুত্বপূর্ণ অংশ থাকা কার্ডটি সেদিনই চুরি হয়ে গেছে।

নেইমারের সাক্ষাৎকার নেওয়া প্রতিবেদক জোয়াও পাওলো ভারগুইরো জানিয়েছেন, সাক্ষাৎকার নিয়ে ফিরে আসার পর দেখেন গাড়িতে যে বাক্সে কার্ড রাখা ছিল তার তালা ভাঙা। সাক্ষাৎকারের বিশেষ অংশগুলো সব চুরি গেছে। প্রতিবেদক জানিয়েছেন, একটা কার্ড ছিল, ওটাই ওরা নিয়েছে। আমরা নেইমার ইনস্টিটিউটের পরিচালকের সঙ্গে কথা বলেছিলাম। এবং নেইমারের বিশেষ একটি সাক্ষাৎকার নিয়েছিলাম। তার ভবিষ্যৎ নিয়ে অনেক আলোচনা ছিল সেখানে।

আজ টিভিতে তবু নির্ধারিত সময়ে অনুষ্ঠান প্রচারিত হয়েছে। সেখানে নেইমার ইনস্টিটিউট ও কোপা আমেরিকা নিয়ে তাঁর বলা কথার অংশ প্রচারিত হয়েছে। কিন্তু মানুষের আগ্রহ যে ছিল অন্য সব বিষয় নিয়ে! সূত্র: ইউওএল স্পোর্ত