আরও একটি দুঃসংবাদ মেসির

চোটে পড়েছেন মেসি। ছবি: এএফপি
চোটে পড়েছেন মেসি। ছবি: এএফপি
>গ্রীষ্মের ছুটি কাটিয়ে ক্লাবের অনুশীলনে ফিরতেই চোট পেয়েছেন লিওনেল মেসি। ফলে দলের সঙ্গে মার্কিন যুক্তরাষ্ট্র সফরে যাওয়া হচ্ছে না তাঁর।

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না লিওনেল মেসির। তিন দিন আগেই আন্তর্জাতিক ফুটবল থেকে ৩ মাসের মাসের জন্য নিষিদ্ধ হয়েছেন তিনি। ছুটি শেষে নিষেধাজ্ঞার বোঝা মাথায় নিয়ে যোগ দিয়েছিলেন বার্সেলোনার অনুশীলনে। ক্লাবের অনুশীলনে ফিরতেই আরও একটি দুঃসংবাদ—চোট পেয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। চোটের কারণেই দলের সঙ্গে যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন না আর্জেন্টাইন তারকা। মেসির চোটের বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা।

গ্রীষ্মের লম্বা ছুটি কাটিয়ে সোমবার ক্লাবের অনুশীলনে যোগ দিয়েছেন বার্সা অধিনায়ক। প্রথম দিনের অনুশীলনেই অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন দলের প্রাণভোমরা। পরে মেডিকেল রিপোর্টে দেখা যায় ডান পায়ের পেছনের পেশিতে গ্রেড ওয়ান চিড় ধরেছে । স্বাভাবিকভাবে এই চোট নিয়ে যুক্তরাষ্ট্র সফরে যেতে পারছেন না। তাঁর পুরোপুরি সেরে উঠতে কত দিন লাগতে পারে, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

দুটি ম্যাচ খেলতে সোমবার বিকেলে মার্কিন মুল্লুক সফরে যাবে বার্সা। লা লিগা-সিরি আ কাপ নামে শুরু হতে যাওয়া দুই লেগের প্রীতি টুর্নামেন্টে ইতালিয়ান ক্লাব নাপোলির বিপক্ষে খেলবে বার্সেলোনা। মায়ামিতে বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর ৫টায় শুরু হবে প্রথম ম্যাচ। তিন দিন পর মিশিগানে হবে দ্বিতীয় ম্যাচটি।