অন্যের বান্ধবী পটাতে গিয়ে মার খেলেন তিনি

>পানশালায় একটু বেশিই বেসামাল হয়ে পড়েছিলেন চেলসির মিডফিল্ডার ড্যানি ড্রিঙ্কওয়াটার। আরেক ফুটবলারের বান্ধবীর সঙ্গে অভব্য আচরণ করছিলেন। আর তার জের ধরে পানশালার বাইরে ছয়জন দুর্বৃত্ত পিটিয়েছে এই ইংলিশ মিডফিল্ডারকে।
লেস্টার সিটির হয়ে লিগ শিরোপা জেতা ড্রিঙ্কওয়াটার এখন আলোচনায় আসছেন অন্য কারণে। ছবি: ইনস্টাগ্রাম
লেস্টার সিটির হয়ে লিগ শিরোপা জেতা ড্রিঙ্কওয়াটার এখন আলোচনায় আসছেন অন্য কারণে। ছবি: ইনস্টাগ্রাম

লেস্টার সিটির প্রিমিয়ার লিগ জেতার সেই রূপকথার অন্যতম নায়ক ছিলেন ড্যানি ড্রিঙ্কওয়াটার। সে সাফল্যের কারণে বছর খানেক পর নাম লিখিয়েছিলেন চেলসিতে। কিন্তু চেলসিতে গিয়ে মূল একাদশে বলতে গেলে আজকাল সুযোগই পান না। যে কারণে কিছুদিন আগেই ধারে নাম লিখিয়েছেন আরেক ইংলিশ ক্লাব বার্নলিতে। আঠারো মাস ধরে প্রিমিয়ার লিগ ফুটবল খেলতে না পারা ড্রিঙ্কওয়াটার ব্যক্তিগত জীবনে বেসামাল হয়ে পড়েছেন। ম্যানচেস্টারের এক পানশালার বাইরে ছয়জন দুর্বৃত্ত পিটিয়েছে তাকে।

পেটানোর কারণ আছে। প্রত্যক্ষদর্শীদের মতে, সেদিন স্কানথর্প ইউনাইটেডের ডিফেন্ডার কাগোসি এনতলহে তাঁর বান্ধবীকে নিয়ে ওই পানশালায় গিয়েছিলেন। এনতলহের বান্ধবীকে দেখে পছন্দ হয়ে যায় ততক্ষণে পান করে বেসামাল হয়ে যাওয়া ড্রিঙ্কওয়াটারের। সেই নারীর সঙ্গে অভব্য আচরণ করা শুরু করেন তিনি। জোরে জোরে বলা শুরু করেন, ‘আমাকে থামাতে পারবে না বন্ধু, আজ ও আমার সঙ্গেই যাবে।’ সেই নারীর ছেলেবন্ধু পানশালাতেই উপস্থিত আছেন, এটা বলেও নিবৃত্ত করা যায়নি ড্রিঙ্কওয়াটারকে। পরে ড্রিঙ্কওয়াটারের সঙ্গে এনতলহের একচোট হাতাহাতি হয়ে যায় পানশালার মধ্যে। দুজনকেই পরে নিরাপত্তারক্ষীর সহায়তায় পানশালা থেকে বের করে দেওয়া হয়।

তখনই ঘটে ঘটনাটা। বাইরে থাকা ছয়জন দুর্বৃত্ত ইচ্ছেমতো পেটায় ড্রিঙ্কওয়াটারকে। তাঁরা জানত, ড্রিঙ্কওয়াটার পেশায় একজন ফুটবলার। তাই তাঁর পা লক্ষ্য করে আঘাত করতে থাকে তারা। এ ছাড়াও ভোঁতা এক অস্ত্র দিয়ে তাঁর গোটা শরীরে আঘাত করে দুর্বৃত্তরা। পরে ড্রিঙ্কওয়াটারের এক বন্ধু তাঁকে উদ্ধার করে নিয়ে যান। ঘটনা নিয়ে এর মধ্যেই তদন্ত করা শুরু করে দিয়েছে পুলিশ। যদিও এই হামলার পেছনে কাগোসি এনতলহের হাত আছে কি না, সে সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ।

গত মে মাসে বেপরোয়া গাড়ি চালানোর অভিযোগে বিশ মাস গাড়ি চালানোয় নিষেধাজ্ঞা দেওয়া হয় ড্রিঙ্কওয়াটারকে। কয়েক দিন ধরে গোড়ালির চোটের দোহাই দিয়ে ড্রিঙ্কওয়াটারকে মাঠে নামাচ্ছিল না বার্নলি। এখন জানা গেল কারণ!