শাহাদাতের সতীর্থ পেটানোর সূত্রপাত শহীদের হাত ধরে

বড় শাস্তি অপেক্ষা করছে শহীদের জন্য। ফাইল ছবি
বড় শাস্তি অপেক্ষা করছে শহীদের জন্য। ফাইল ছবি
>সতীর্থ আরাফাত সানির গায়ে হাত তোলার অপরাধে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন শাহাদাত হোসেন। এর মধ্যে দুই বছর স্থগিত নিষেধাজ্ঞা। তবে ঘটনার সূত্রপাত বোলার শহীদের সুবাদে

শাহাদাত হোসেনের সঙ্গে ঢাকা বিভাগের সতীর্থ আরাফাত সানি জুনিয়রের মারামারির ঘটনার সূত্রপাত ঘটে আরেক পেসার মোহাম্মদ শহীদের কারণে। বল ঘষা নিয়ে আরাফাতকে বকাঝকা শুরু করেন মূলত শহীদ। এরপর বকাঝকাকে মারামারির পর্যায়ে নিয়ে যান শাহাদাত। সে জন্য ৫ বছর নিষিদ্ধ হয়েছেন শাহাদাত।

এদিকে কাল ম্যাচ রেফারির রিপোর্টে শহীদের অপরাধকে লেভেল দুই পর্যায়ের বলা হচ্ছে। এর মাঝেই ম্যাচ ফির ৫০ ভাগ কেটে নেওয়া হয়েছে তার। কাল নিজের অপরাধ স্বীকারও করে নিয়েছেন শহীদ। বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেছেন বিসিবি আম্পায়ারদের প্রশিক্ষক অভি আবদুল্লাহ।

বিষয়টি এখানেই সীমাবদ্ধ থাকছে না। ম্যাচ রেফারির প্রতিবেদনকে গুরুত্ব সহকারে দেখছে টেকনিক্যাল কমিটি। জানা গেছে, শহীদের জন্যও কঠিন শাস্তি অপেক্ষা করছে। আজ বিকেলের মধ্যে শহীদের ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে।

এবারের জাতীয় লিগের প্রথম ৫ রাউন্ডে খেলার সুযোগ পাননি শহীদ। ফিটনেস পরীক্ষায় পাশ না করায় সুযোগ হয়নি তাঁর। কিন্তু টুর্নামেন্টের শেষ রাউন্ডে সুযোগ পেয়েই শৃঙ্খলাভঙ্গের দায়ে ফেঁসেছেন।