বিসিবি স্মরণ করল অকালপ্রয়াত সাংবাদিককে

অকালপ্রয়াত ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদারকে এভাবে স্মরণ করল বিসিবি। ছবি: বিসিবির সৌজন্যে
অকালপ্রয়াত ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদারকে এভাবে স্মরণ করল বিসিবি। ছবি: বিসিবির সৌজন্যে

কালও যিনি প্রাণবন্ত টগবগে তরুণ ছিলেন, আজ সে দূর আকাশের তারা। কালও যিনি পেশাগত দায়িত্ব পালনে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এসেছেন, প্রেসবক্সে এসেছেন, আজ তাঁর নিথর দেহ গ্রামের বাড়িতে। তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণব মজুমদারের আকস্মিক মৃত্যুতে শোক নেমে এসেছে ক্রিকেট অঙ্গনে।

অর্ণব কাজ করতেন অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমে। কালও তিনি বিপিএলের ম্যাচ কাভার করেছেন। তাঁর সহকর্মীদের কাছে জানা যায়, আজ দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অর্ণব। পেটে ব্যথা অনুভব করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ওষুধ কিনতে গিয়ে জ্ঞান হারান তিনি। হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১টা ৪০ মিনিটের দিকে মৃত্যু হয় তার। চিকিৎসকেরা জানান, অর্ণব হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। ২৭ বছর বয়সী অর্ণবের লাশ নেওয়া হয়েছে নেত্রকোনায় গ্রামের বাড়িতে।

অর্ণবের মৃত্যুতে শোক নেমে এসেছে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের প্রেসবক্সে। তরুণ এ ক্রীড়া সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রাতে শেরেবাংলা স্টেডিয়ামে ঢাকা-কুমিল্লা ম্যাচে বড় পর্দায় মৃত্যুর খবরটি জানিয়ে অর্ণবকে বিশেষভাবে স্মরণ করা হয়েছে। বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস অর্ণবের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।