এই বলিউড অভিনেত্রীকে 'ব্লক' করেছেন পন্ত

এক সময়ে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল দুজনের মধ্যে। ছবি : এএফপি
এক সময়ে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল দুজনের মধ্যে। ছবি : এএফপি
>কিছুদিন আগেও দুজনের মধ্যে প্রেম আছে, এমন গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু নতুন বছর আসার সঙ্গে সঙ্গে নিজের নতুন বান্ধবী ইশা নেগির সঙ্গে ছবি দিয়ে ঋষভ পন্ত জানিয়ে দেন, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার জন্য তাঁর মনে আর জায়গা নেই। এবার জানা গেল, উর্বশীকে হোয়াটসঅ্যাপ এ ব্লকও করেছেন ভারতের এই তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান 

কিছুদিন আগেই দুজন একসঙ্গে ‘ডেট’ করতে গিয়েছিলেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের আগের রাতেই দেখা হয়েছিল ঋষভ পন্ত আর বলিউড তারকা উর্বশী রাউতেলার মধ্যে মধ্যে। ফলে ছড়িয়ে পড়েছিল দুজনের মধ্যে সম্ভাব্য অভিসারের কথা। কিন্তু সেসব গুঞ্জনকে থামিয়ে দিয়েছিলেন পন্ত নিজেই, বান্ধবী ইশা নেগির সঙ্গে ছবি দিয়ে। এবার উর্বশীকে হোয়াটসঅ্যাপেও ব্লক করে দিলেন পন্ত। জানিয়ে দিলেন, প্রেমিক হিসেবে তিনি শতভাগ সৎ!

বলিউড নায়িকাদের সঙ্গে ভারতের ক্রিকেটারদের প্রেমের কাহিনি নতুন নয়। অধিনায়ক বিরাট কোহলিই বিয়ে করেছেন অভিনেত্রী আনুশকা শর্মাকে। সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনের মন জিতে নিয়েছিলেন সংগীতা বিজলানি। আরও আগে সাবেক অধিনায়ক মনসুর আলী খান পতৌদির সহধর্মিণী হয়েছিলেন শর্মিলা ঠাকুর। সাবেক পেসার জহির খান ও স্পিনার হরভজন সিং ঘর করেছেন যথাক্রমে সাগরিকা ঘাটগে ও গীতা বসরার সঙ্গে। আরেক সাবেক অধিনায়ক ও বর্তমানে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলির সঙ্গে আরেক অভিনেত্রী নাগমার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল কিছুদিন। ভারতের বর্তমান কোচ রবি শাস্ত্রীর সঙ্গে তো অমৃতা সিংয়ের বাগদান পর্যন্ত হয়ে গিয়েছিল, বিয়ে হয়নি যদিও।

সেই তালিকাতেই নাম লেখাতে চলেছিলেন হয়তো পন্ত আর উর্বশী। কিন্তু ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সেই সিরিজ-নির্ধারণী ম্যাচের আগের রাতে নৈশভোজ করেই বোধ হয় এই উইকেটরক্ষক বুঝে যান, উর্বশীকে জীবনসঙ্গী হিসেবে চান না তিনি। ফলে দুজনের মধ্যে দূরত্ব বাড়তে থাকে। উর্বশী যোগাযোগ করার অনেক চেষ্টা করলেও সাড়া দেননি পন্ত। নতুন বছরের শুরুতে ইনস্টাগ্রামে বান্ধবী ইশা নেগির সঙ্গে ছবি দিয়ে যেন জানিয়ে দেন, উর্বশীর সঙ্গে কিছুই নেই তাঁর। সেই ছবির ক্যাপশনে লেখেন, ‘তোমার সঙ্গে যখন থাকি, নিজেকে আরও বেশি পছন্দ করি আমি।’

এখন জানা গেল, উর্বশীকে হোয়াটসঅ্যাপ থেকে ব্লকই করে দিয়েছেন এই তরুণ তারকা। যদিও উর্বশীর মুখপাত্র জানিয়েছেন, ব্লক দেওয়ার সিদ্ধান্তটা দুজনের যৌথ সম্মতিরই ফল। দুজনই দুজনকে হোয়াটসঅ্যাপে ব্লক দিয়েছেন!

তবে এর আগেও ভারতীয় ক্রিকেটারের সঙ্গে সম্পর্ক করার চেষ্টা করেছিলেন উর্বশী। কিছুদিন আগেও হার্দিক পান্ডিয়ার সঙ্গে তাঁর সম্পর্কের কথা শোনা গিয়েছিল। সেই হার্দিকও কিছুদিন আগে বান্ধবী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন। ফলে উর্বশীকে এখন ক্রিকেটারদের নিয়ে ভাবনা বাদই দিতে হচ্ছে।