সাব্বিরকে নিল না বিসিএল দলগুলোও

বাজে ফর্মের কারণে বিসিএলে দল পেলেন না সাব্বির রহমান। ফাইল ছবি
বাজে ফর্মের কারণে বিসিএলে দল পেলেন না সাব্বির রহমান। ফাইল ছবি
>

বিসিএল ড্রাফট হয়ে গেল আজ। কিন্তু কোনো দল সাব্বির রহমানের প্রতি আগ্রহ দেখাল না।

জাতীয় দলে জায়গা হারিয়েছেন আগেই। ঘরোয়া ক্রিকেটেও একই পরিণতির পথে এগোচ্ছেন সাব্বির রহমান। প্রথম শ্রেণির ক্রিকেট লিগ বিসিএলের ড্রাফটে কোনো দলই সাব্বিরকে দলে নিতে চায়নি! বিসিবি সূত্রে জানা গেছে, সাব্বিরের বর্তমান ফর্মের কারণেই কোনো দল তাঁর প্রতি আগ্রহ দেখায়নি।

জাতীয় লিগের ফর্ম বিবেচনা করেই বিসিএলের দল সাজানো হয়। সাব্বিরের জাতীয় লিগের পারফরম্যান্স ছিল ভুলে যাওয়ার মতো। পুরো আসরে মাত্র একটি ফিফটি করেন সাব্বির। বিপিএলেও ছিলেন না ধারাবাহিক। রান খরায় থেকে কুমিল্লা ওয়ারিয়র্সের একাদশ থেকেও বাদ পড়েছেন। পুরো টুর্নামেন্টে ১১ ম্যাচ মাত্র একটি ফিফটি ছিল সাব্বিরের নামের পাশে।

সাব্বির ছাড়াও উল্লেখযোগ্যদের মধ্যে দল পাননি বাঁহাতি পেসার আবু হায়দার। সাম্প্রতিক সময়ে খুব ভালো ছন্দে ছিলেন না এই পেসারও। বড় চমক অবশ্য আরেক বাঁহাতি পেসার মেহেদী হাসানের বাদ পড়া। বিপিএলে ১৮ উইকেট নিয়ে আলোচনায় এসেছিলেন। জাতীয় দলে ঢোকার সম্ভাবনাও জেগেছিল তাঁর।

এরপরও বিসিএলে দল না পেয়ে অবাক হয়েছেন এই তরুণ, ‘জাতীয় লিগে ভালো করলাম। বিপিএলে ভালো করলাম। এরপরও দল না পেলে তো একটু খারাপ লাগবেই। এখন দলে না নিলে তো কিছু করার নেই আমার।’