ব্রায়ান লারা চালাচ্ছেন সাইফের ছবির প্রচারণা

সাইফ আলী খানের স্টুডিওতে কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারা।
সাইফ আলী খানের স্টুডিওতে কিংবদন্তি ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারা।

সিনেমার সঙ্গে তাঁর খুব একটা যোগ নেই। তবে ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগাযোগ তো অনেক দিনের। ভিভ রিচার্ডস প্রেম করেছেন নীনা গুপ্তার সঙ্গে। গ্যারি সোবার্সের সঙ্গে আঞ্জু মাহেন্দ্রর প্রেম ছিল বেশ কিছুদিন। ব্রায়ান লারা অবশ্য বলিউডের কোনো নায়িকার প্রেমে পড়েননি। তবে বলিউডে তাঁর বন্ধু আছে বেশ কয়েকজন। তাঁদেরই একজন সাইফ আলী খান। কিংবদন্তি এ ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটারকে এবার দেখা গেল সেই বন্ধুর ছবির প্রচারণা চালাতে।

কখনো ক্রিকেট না খেললেও সাইফ আলী খান কিন্তু ক্রিকেট পরিবারেরই ছেলে। তাঁর বাবা মনসুর আলী খান পাতৌদি ভারতের বিখ্যাত ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক। মাত্র ২১ বছর বয়সে পেয়েছিলেন ভারতের নেতৃত্ব। পরিচিত ছিলেন টাইগার পাতৌদি নামে। যিনি পরে বিয়ে করেছেন বলিউডের অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে। এ দুজনেরই সন্তান সাইফ। বাবার মতো ক্রিকেটার না হয়ে সাইফ বেছে নিয়েছেন মায়ের মতো অভিনয়কে।

কিছুদিন পর মুক্তি পাবে সাইফ আলী খানের নতুন সিনেমা জওয়ানি জানেমান। অভিনয়ের পাশাপাশি যে সিনেমার প্রযোজকও সাইফ। তো সেটা সামনে রেখেই বন্ধু সাইফের স্টুডিও দেখতে গিয়েছিলেন ব্রায়ান লারা। ইনস্টাগ্রামে সাইফের সঙ্গে দেখার সেই ছবিটা দিয়েছেন লারা নিজেই। সঙ্গে লিখেছেন, ‘দ্য গ্রেট সাইফ আলী খানের স্টুডিওতে এলাম। তাঁর নতুন ছবি জাওয়ানি জানেমান দেখার জন্য তর সইছে না।’ তারপর সেই ছবি মুক্তির তারিখটাও লিখে দিয়েছেন লারা—৩১ জানুয়ারি ২০২০।

বিখ্যাত ক্রিকেটার বন্ধু তাঁর সিনেমার প্রচার করছেন, সাইফও নিশ্চয়ই বেশ খুশি।