বিশ্বকাপ জেতার পর বিসিবিতে কাচ্চিভোজ

>অনূর্ধ্ব-১৯ দলের বিশ্বকাপ জয়ের সুবাদে বিসিবি কার্যালয়ে গতকাল কাচ্চি বিতরণ করা হয়েছে।
যুব দলের সাফল্যে আনন্দে ভেসেছেন বিসিবি সভাপতি। ফাইল ছবি
যুব দলের সাফল্যে আনন্দে ভেসেছেন বিসিবি সভাপতি। ফাইল ছবি

বিশ্বকাপ জিতেছে যুবারা। বিসিবিপাড়া সরগরম অবস্থা বিরাজ করবে, এটাই স্বাভাবিক। যেন উৎসব উৎসব ভাব পুরো বিসিবি কার্যালয়ে। ক্রিকেট বোর্ডের সব কর্মকর্তা ও সাংবাদিকদের জন্য মধ্যাহ্নভোজের আয়োজন করেছে বিসিবি। পুরো বিসিবিতে কাচ্চি বিরিয়ানি বিতরণের পর মিষ্টিমুখ করার আয়োজন করা হয়েছে।

দুপুর নাগাদ বিসিবিতে উপস্থিত হন বোর্ডপ্রধান নাজমুল হাসান ও অন্য ক্রিকেট বোর্ডের পরিচালকেরা। ঘণ্টাখানেক বৈঠক শেষে সাংবাদিকের সঙ্গে অনূর্ধ্ব-১৯ দলকে সংবর্ধনা দেওয়া নিয়ে কথা বলেছেন বোর্ডপ্রধান। বলেছেন, ‘১২ তারিখে তারা আসবে এখানে। ওদের মধ্যে অনেকেই কিন্তু বিরাট ত্যাগ স্বীকার করেছে, যেটা আমরা সচরাচর দেখি না। এরা অনেকেই ত্যাগ স্বীকার করেছে, প্রচুর কষ্ট করেছে। যতটুকু বুঝতে পারছি, তারা বাড়ি ফিরতে মুখিয়ে আছে। পরিবারের সঙ্গে দেখা করতে চায় যত দ্রুত সম্ভব। আমরা যেটা করছি, ১২ তারিখে সকালে তারা আসবে, আমরা এয়ারপোর্টে যাব তাদের অভ্যর্থনা জানাতে। এরপর ওরা একাডেমিতে আসবে। বিশ্রাম করবে। দুপুরে ওদের সঙ্গে আমরা মধ্যাহ্নভোজ করব। এরপর ওদের ছেড়ে দেব।’

এ ছাড়া অনূর্ধ্ব-১৯ দলকে বড় আকারে সংবর্ধনা ও পুরস্কার ঘোষণা দেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নেবে ক্রিকেট বোর্ড। নাজমুল জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সঙ্গে এই বিষয়ে আলোচনা করে সিদ্ধান্ত জানানো হবে।