অল্পের জন্য প্রাণে বাঁচলেন এই ওয়েস্ট ইন্ডিয়ান পেসার

মারাত্মক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেছেন ওয়েস্ট ইন্ডিয়ান পেসার ওশানে টমাস। ছবি: এএফপি
মারাত্মক দুর্ঘটনায় অল্পের জন্য বেঁচে গেছেন ওয়েস্ট ইন্ডিয়ান পেসার ওশানে টমাস। ছবি: এএফপি
>গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হয়েছেন ওয়েস্ট ইন্ডিয়ান পেসার ওশানে টমাস

গত মাসেই দেশের হয়ে ওয়ানডে খেলেছেন আয়ারল্যান্ডের বিপক্ষে। কিছুদিনের মধ্যেই রাজস্থান রয়্যালসের হয়ে খেলতে আসার কথা আইপিএলে। কিন্তু এরই মধ্যে বিশাল দুঃসংবাদ। গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত ওয়েস্ট ইন্ডিয়ান পেসার ওশানে টমাস। একটু এদিক-ওদিক হলে মারাও যেতে পারতেন।

গত রোববার রাতে জ্যামাইকার সেন্ট ক্যাথরিনের হাইওয়ে ২০০০-এ দুর্ঘটনাটি ঘটে। ওপাশ থেকে আসা একটি গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ওশানের গাড়ি উল্টে পড়ে যায় রাস্তায়। প্রায় সঙ্গেই সঙ্গেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই সময় তাঁর জ্ঞান ছিল বলে খবর দিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম। আপাতত টমাস বিপদমুক্ত বলেও জানিয়েছে বেশ কিছু পত্রিকা।

ওয়েস্ট ইন্ডিয়ান বেশ কয়েকটি পত্রিকায় দুর্ঘটনার প্রত্যক্ষদর্শীরা বলেছেন, যেভাবে ওশানের গাড়ি উল্টেছিল, তাতে ওরা বেঁচে থাকাটাই একটা অবিশ্বাস্য ব্যাপার। এবারের আইপিএলের নিলামে ৫০ লাখ রুপিতে টমাসকে কিনেছিল রাজস্থান রয়্যালস।

১৮ ফেব্রুয়ারি ২৩ বছর পা দেওয়া এই পেসারের সুস্থতা কামনা করে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশন (ডব্লুআইপিএ) বলেছে, ডব্লুআইপিএর সহমর্মিতা ওশানের প্রতি। ওর দ্রুত সুস্থতা কামনা করছি। একই সঙ্গে সাবেক ওয়েস্ট ইন্ডিয়ান পেসার টিনো বেস্ট টুইট করেছেন, শুনে ভালো লাগছে ওশানে ভালো রয়েছে।