পুলিশকে হারিয়ে দিল রহমতগঞ্জ

পুলিশের আক্রমণগুলো আজ নিষ্ফলা ছিল। ছবি: বাফুফে
পুলিশের আক্রমণগুলো আজ নিষ্ফলা ছিল। ছবি: বাফুফে

যোগ করা সময়ে দ্বিতীয় গোলটা করতেই রহমতগঞ্জের আনন্দ দেখে যে! তখন পর্যন্ত ১-০ গোলে এগিয়ে থাকলেও জয়ের ব্যাপারে যে নিশ্চিত হতে পারছিল না পুরোনো ঢাকার দলটি। বাংলাদেশ পুলিশ জানপ্রাণ ঢেলে লড়ছিল অন্তত ড্র দিয়ে মাঠ ছাড়তে। সেটা আর হলো না।

পুলিশকে আজ ২-০ গোলে হারিয়ে প্রিমিয়ার ফুটবল লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে রহমতগঞ্জ। বড় দলগুলোর সঙ্গে চার ম্যাচ থেকে মাত্র এক পয়েন্ট পাওয়া রহমতগঞ্জ আগের ম্যাচেই হারিয়েছে উত্তর বারিধারাকে। তারপর আজকের এই জয়ে দলটির কোচ গোলাম জিলানী ম্যাচের পর বললেন, ‘লিগে একেকটি পয়েন্ট খুবই গুরুত্বপূর্ণ। তিন পয়েন্ট পাওয়া তো বড় ব্যাপার। খুবই ভালো লাগছে। দুটি ম্যাচে ৬ পয়েন্ট পাওয়ায় আমরা কিছুটা চাপ কাটিয়ে উঠেছি।’

বাংলাদেশ পুলিশ ভীষণ হতাশ। ফেডারেশন কাপের সেমিফাইনালে ওঠা নবাগত পুলিশ প্রিমিয়ার লিগে প্রথম ৫ ম্যাচে পেয়েছে একটি মাত্র জয়। সেটি উত্তর বারিধারার বিপক্ষে। দুটি ড্র। বাকি দুটি হার। আজও হেরে যাওয়ায় পুলিশের পয়েন্ট ৫। রহমতগঞ্জের ৬ ম্যাচ ৭ পয়েন্ট।

বঙ্গবন্ধু স্টেডিয়ামে আজ আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে ম্যাচ। দুই দলই চাইছিল এই ম্যাচ থেকে পয়েন্ট নিতে। তাতে সফল রহমতগঞ্জ। বিরতির ঠিক আগে উজবেক ফরোয়ার্ড তারেব আকবির অফসাইড ফাঁদ এড়িয়ে গোল করেন। শেষ বাঁশির আগে পাল্টা আক্রমণে সানোয়ার করেন ২-০। ম্যাচে বেশ কিছু ভালো আক্রমণ গড়েও গোল না পাওয়া পুলিশ দলের স্ট্রাইকারদের বড় ব্যর্থতাই। তারই ফল এই হার।