অল্পের জন্য বিয়ে বন্ধ হলো না সাইডবটমের

বিয়ের আসরে সাইডবটম। ছবি : ইনস্টাগ্রাম
বিয়ের আসরে সাইডবটম। ছবি : ইনস্টাগ্রাম
>

করোনাভাইরাসের কারণে যুক্তরাষ্ট্রে জনসমাবেশ নিষিদ্ধ হওয়ার এক দিন আগে বিয়ে করেছেন সাবেক ইংলিশ ক্রিকেটার রায়ান সাইডবটম।

নিজেকে ‘খুব ভাগ্যবান’ মনে করছেন রায়ান সাইডবটম। ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার নিজেকে ভাগ্যবান ভাবছেন করোনাভাইরাসের কারণে নিজের বিয়েটা পিছিয়ে না যাওয়াতে। যুক্তরাষ্ট্র সরকার গত শনিবার থেকে একসঙ্গে বেশি মানুষের উপস্থিতি থাকে এমন সব অনুষ্ঠান নিষিদ্ধ করেছে। সাবেক ইংলিশ পেসার বিয়ে করেছেন ওই নিষেধাজ্ঞা কার্যকর হওয়ার ঠিক এক দিন আগে।

৪২ বছর বয়সী সাইডবটম বিয়ে করেছেন ৪০ বছর বয়সী ড্যান্সিং অন আইস তারকা ও ইভেন্ট ম্যানেজমেন্ট নির্বাহী ম্যাডেলিন কস্টিগানকে। বন্ধু-বান্ধব ও আত্মীয়স্বজনের উপস্থিতিতে বেশ জাঁকজমকপূর্ণভাবে হয়েছে বিয়ের অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন সাইডবটমের সাবেক সতীর্থ লিয়াম প্লাঙ্কেট, অ্যালেক্স টিউডররা। ওই অনুষ্ঠানেই ভিডিও বার্তায় সাইডবটমকে অভিনন্দন জানিয়েছেন রবি উইলিয়ামস, অ্যালান শিয়ারার, কেভিন কিগান, ফিল টাফনেলের মতো সংগীত ও ক্রীড়া জগতের তারকারা।

রায়ান সাইডবটম ও ম্যাডেলিন কস্টিগান। ছবি: ইনস্টাগ্রাম
রায়ান সাইডবটম ও ম্যাডেলিন কস্টিগান। ছবি: ইনস্টাগ্রাম

অনুষ্ঠান শেষে হ্যালো ম্যাগাজিনকে হাঁপ ছেড়ে বাঁচার কথা বলেন সাইডবটম, ‘যেভাবে পরিকল্পনা করেছি সে ভাবে বিয়েটা উদ্‌যাপন করতে পারায় নিজেদের খুব ভাগ্যবান মনে হচ্ছে। দারুণ এক দিন ছিল এটি। আমাদের দুজনের জন্যই এটি খুব বিশেষ একটি দিন। শুরু থেকে শেষ পর্যন্ত অসাধারণ।’ 

নিজেদের ভাগ্যবান ভাবলেও করোনাভাইরাসের কারণে সব অনুষ্ঠান বন্ধ করে দেওয়াটাকে স্বাগতই জানিয়েছেন সাইডবটম, ‘যাদের অনুষ্ঠান স্থগিত করতে হয়েছে তাঁদের জন্য খারাপ লাগছে। তবে আমাদের বৃহত্তর স্বার্থটা দেখতে হবে। সবার আগে মানুষের স্বাস্থ্য তারপর অন্য কিছু।’

বিয়েটা আবার হয়েছে নববধূ কস্টিগানের ৪০তম জন্মদিনে। বিয়ের অনুষ্ঠান করতে পারলেও মধুচন্দ্রিমাটা অবশ্য বাতিল করতে হয়েছে সাইডবটমদের। দুবছর প্রেম করার পর বিয়ে করলেন সাইডবটম ও কস্টিগান। দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। কস্টিগানের আগের ঘরের একটি সন্তান আছে। সাইডবটম দুই সন্তানের বাবা।