খেলা বন্ধ করেননি পান্ডিয়া

হবু বধূ নাতাশার সঙ্গে হার্দিক পান্ডিয়া
হবু বধূ নাতাশার সঙ্গে হার্দিক পান্ডিয়া

পুরো বিশ্বেই এখন খেলা বন্ধ। কবে শুরু হবে খেলা তাও কেউ নিশ্চিত করে বলতে পারছে না। করোনাভাইরাস মহামারির এই কঠিন সময়ে সবাই সবাইকে একটি কথাই বলে যাচ্ছে—ঘরে থাকুন, ভালো থাকুন। এমন কঠিন দিনেও কীভাবে ঘরে বসেই মজা করা যায়, সবাইকে সেই রাস্তা দেখিয়ে দিয়েছেন দুই পান্ডিয়া ভাই ক্রুনাল ও হার্দিক।

ঘরবন্দী হয়ে আছেন। কিন্তু ক্রিকেটের টান কি ছাড়তে পারেন। তাই তো ঘরে বসেই ক্রিকেট খেলে চলেছেন দুই ভাই। আর সেই খেলার ভিডিও করে তা দিয়েছেন টুইটারে। ভিডিওর ক্যাপশনটিতে একটি সবার প্রতি একটি বার্তাও দিয়েছেন বড় ভাই ক্রুনাল পান্ডিয়া, ‘ঘরে বসেও আমরা মজা করতে পারি। দয়া করে সবাই ঘরে থাকুন আর ভালো থাকুন।’

ঘরে বসেই ক্রিকেট খেলছেন দুই পান্ডিয়া ভাই
ঘরে বসেই ক্রিকেট খেলছেন দুই পান্ডিয়া ভাই

এবারের আইপিএলে দুই ভাইয়ের মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে খেলার কথা। তবে শিগগিরই হয়তো ব্যাট-বলের লড়াইয়ে নামা হচ্ছে না তাঁদের। আপাতত ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত রয়েছে আইপিএল। এবার আর টুর্নামেন্টটি হবে কি না তাও কেউ বলতে পারছেন না। সম্প্রতি বিসিসিআইয়ের এক সূত্র জানিয়েছে, এবারের আইপিএল না হওয়ার সিদ্ধান্তই আসতে যাচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতে এক হাজারের বেশি মানুষ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মারা গেছে ২৯ জন।