করোনা তাঁকে বানিয়েছে শেফ

বাড়িতে রান্না করে কাটছে মায়াঙ্ক আগরওয়ালের সময়। ছবি: টুইটার
বাড়িতে রান্না করে কাটছে মায়াঙ্ক আগরওয়ালের সময়। ছবি: টুইটার

অলস সময় কাটছে বিশ্বের সব খেলোয়াড়দের। হোম কোয়ারেন্টিনে বসে কী আর কাজ! এমন সময়ে ফুটবলারদের অনেকেই সময় কাটাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে টয়লেট পেপার জাগল করার চ্যালেঞ্জ নিয়ে। কেউ কেউ সময় দিচ্ছেন পরিবারকে। করোনাভাইরাস মহামারির ‘লকডাউন’ ভারতের ক্রিকেটার মায়াঙ্ক আগরওয়ালকে বানিয়ে দিয়েছে শেফ।

বাড়িতে বসে রান্না করে সময় কাটাচ্ছেন ভারতের টেস্ট দলের ওপেনার মায়াঙ্ক! কী রান্না করছেন আর তার রেসিপিই-বা কী, সেটা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ারও করেছেন। ক্যাপসিকাম আর আর যবের গুড়া দিয়ে ঘি-মাখানো মাশরুম-এই রান্নাই করেছেন করোনার কারণে শেফ বনে যাওয়া মায়াঙ্ক।

মায়াঙ্কের এই রেসিপি হয়তো মনে ধরেছে ভারতের ক্রিকেট বোডের্রও। তিন মিনিটের ভিডিওটি নিজেদের টুইটারে শেয়ার করেছেন বিসিসিআই। বাড়িতে পরিবারের সঙ্গে খুব ভালো সময় কাটাচ্ছেন মায়াঙ্ক, রান্না করার এই ভিডিওটি দেখে অন্তত সেটাই মনে হয়েছে বিসিসিআইয়ের টুইটার পেজের অ্যাডমিনের।

কেমন মনে হয়েছে মায়াঙ্কের এই ঘি মাখানো মাশরুম? সেটি তো আর চেখে দেখতে পারেননি। তবে দেখে ভালোই লেগেছে বিসিসিআইয়ের টুইটার পেজটির অ্যাডমিনের, ‘শেফ মায়াঙ্ক আগরওয়ালের সঙ্গে পরিচিত হন। মায়াঙ্ক আগরওয়াল বাড়িতে কীভাবে সময় কাটাচ্ছেন? অসাধারণ একটা খাবার বানিয়েছেন।’