বিসিবি সভাপতির 'উপহার' পেল ক্লাবগুলোর নিম্ন আয়ের মানুষ

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে বিসিবি প্রধানের পক্ষ থেকে সিসিডিএমের উপহার বিতরণ। ছবি:সংগৃহীত
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে বিসিবি প্রধানের পক্ষ থেকে সিসিডিএমের উপহার বিতরণ। ছবি:সংগৃহীত
সিসিডিএমের অন্তর্ভুক্ত ৭৬টি ক্লাবের নিম্ন আয়ের মানুষদের বিসিবি প্রধান নাজমুল হাসানের পক্ষ থেকে উপহার দেওয়া হয়েছে


করোনাভাইরাসের কারণে খেলা বন্ধ থাকায় ক্লাবের নিন্ম আয়ের মানুষদের আয় রোজগারের পথ বন্ধ। ঢাকা প্রিমিয়ার লিগের বড় ক্লাবগুলোর ছাড়াও প্রথম, দ্বিতীয় ও তৃতীয় বিভাগ ক্রিকেট লিগের মোট ৭৬টি ক্লাবের কর্মচারীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

সিসিডিএমের মাধ্যমে আজ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে প্রত্যেক ক্লাবের নিম্ন আয়ের মানুষদের উপহার হিসেবে খাদ্যসামগ্রী দেওয়া হয়।

সিসিডিএম সদস্য সচিব আলি হোসেন জানিয়েছেন, 'আমাদের তালিকাভুক্ত ৭৬ ক্লাবকে বোর্ড প্রধান উপহার হিসেবে দিয়েছে। ক্লাবগুলোর নিম্ন আয়ের কর্মচারী যারা আছেন, তাদের জন্য চাল, ডাল, তেল, লবণ, সাবান উপহার দেওয়া হয়েছে। বোর্ডপ্রধান আমাদের মাধ্যমে ক্লাবগুলোকে পৌঁছে দিতে বলেছিলেন। প্রতিটি ক্লাবকে ৩০টি করে প্যাকেট দেওয়া হয়েছে।'

এর আগে ২০১৯-২০ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ খেলা চুক্তির বাইরের ক্রিকেটারদের এককালীন ৩০ হাজার টাকা করে দিয়েছে ক্রিকেট বোর্ড। নারী ক্রিকেটারদেরও আর্থিক সাহায্য দিয়েছে বিসিবি। ২০১৯-২০ মৌসুমে জাতীয় দলের ক্যাম্পে থাকা ক্রিকেটারদের এককালিন ২০ হাজার টাকা করে দিয়েছে বিসিবি। এ ছাড়া বিসিবির পক্ষ থেকে হুইলচেয়ার ক্রিকেটারদের ১০ হাজার টাকা ও ২০ হাজার পরিবারকে খাদ্যসহায়তা দেওয়া হয়েছে।