সাবেক স্ত্রীর মতো দেখতে হওয়ায়…

সাবেক স্ত্রীর মতো দেখতে নতুন বান্ধবী জুটিয়েছেন ম্যানুয়েল নয়্যার। ছবি: টুইটার
সাবেক স্ত্রীর মতো দেখতে নতুন বান্ধবী জুটিয়েছেন ম্যানুয়েল নয়্যার। ছবি: টুইটার
>

কিছুদিন আগেই স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়েছে জার্মান অধিনায়ক ম্যানুয়েল নয়্যারের। ভাঙা মন জোড়া লাগাতে তিনি এক অভিনব উপায় বের করেছেন!

বিবাহিত জীবনটা তেমন সুখের কাটল না বিশ্বকাপজয়ী জার্মান অধিনায়ক ম্যানুয়েল নয়্যারের।

মাত্র বছর তিনেক আগেই সাত পাকে বাঁধা পড়েছিলেন নিনা ভাইজের সঙ্গে। এ বছরের শুরু হতে না হতেই বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন নিনা-নয়্যার দম্পতি। সাবেক স্ত্রীর সঙ্গে আবারও মিল হওয়ার সম্ভাবনা হয়তো একদমই নেই, নয়তো মাস চারেকের মাথায় আবার নতুন সম্পর্কে কেন জড়াবেন নয়্যার?

তবে স্ত্রী-কে যে একদম মন থেকে সরাতে পারেননি, তাঁরই যেন জ্বলজ্যান্ত প্রমাণ নয়্যারের নতুন বান্ধবী। নয়্যারের চেয়ে দেড় দশক ছোট আনিকা বিসেল যে দেখতে প্রায় নিনা ভাইজের মতোই!

জানা গেছে, ১৯ বছর বয়সী এই জার্মান সুন্দরীর সঙ্গে মন দেওয়া-নেওয়া করছেন নয়্যার। শুধু তাই-ই নয়, এর মধ্যেই নতুন বান্ধবীকে মা মারিতার সঙ্গে পরিচয় করে দিয়েছেন জার্মানির হয়ে ২০১৪ বিশ্বকাপ জেতা এই গোলরক্ষক ও বায়ার্ন মিউনিখের বর্তমান অধিনায়ক। আনিকা নিজেও নিজের বাসায় থাকা বাদ দিয়ে যতক্ষণ সম্ভব নয়্যারের বিলাসবহুল বাড়িতে প্রিয়তমের সঙ্গে সময় কাটাচ্ছেন।

নয়্যারের মতো আনিকাও ক্রীড়াবিদ। নয়্যারদের কাজ যেখানে মুলত পা দিয়ে, তিনি তাঁর খেলায় হাতের সদ্ব্যবহার করেন। কিউতিস নামের স্থানীয় এক হ্যান্ডবল দলের হয়ে খেলেন আনিকা। মিউনিখের এক বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইনিং নিয়েও পড়াশোনা করছেন এই উঠতি হ্যান্ডবল তারকা। আনিকার ভাই ক্রিস্টোফারও হ্যান্ডবল খেলোয়াড়। জার্মানির শীর্ষ লিগে এইচসি আর্ল্যাঙ্গার ক্লাবের হয়ে খেলেন তিনি। দুই ভাই-বোনই লেফট উইঙ্গের খেলোয়াড়।

তবে সব ছাপিয়ে নজরে পড়ছে নিনা-আনিকার চেহারার মিল। ওদিকে বিবাহবিচ্ছেদের পর নয়্যারের মিউনিখের বাড়ি ছেড়ে এর মধ্যে বার্লিনে ফিরে গেছেন নিনা।