আবার ৩৫০ পরিবারকে খাবার দিচ্ছেন রুবেল

জাতীয় দলের পেসার রুবেল হোসেন। ছবি: রুবেলের ফেসবুক পেজ
জাতীয় দলের পেসার রুবেল হোসেন। ছবি: রুবেলের ফেসবুক পেজ

রুবেল হোসেন কাল তাঁর অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোষ্ট করেন। সেই পোষ্টে এক ভক্তের মন্তব্য, 'তৃতীয়বারের মতো হবে...(রুবেল ভাই হ্যাটট্রিক করবে না এটা কখনো হয়)।'

করোনাভাইরাস মহামারিতে খেলাধূলা সব বন্ধ। এর মধ্যে রুবেলের হ্যাটট্রিকের প্রসঙ্গ আসছে কোত্থেকে! আসলে এটি মানুষকে সাহায্যের 'হ্যাটট্রিক'। করোনা মহামারিতে দৈনন্দিন জীবন থমকে যাওয়ায় ভীষণ বিপদে আছেন নিম্ন আয়ের মানুষরা। জাতীয় দলের ক্রিকেটাররা নানা ভাবে তাদের সাহায্য করছেন। রুবেলও তার ব্যতিক্রম নন। সাধ্যমতো সাহায্য করে চলছেন নিজের অঞ্চল বাগেরহাট ও নানা জায়গায়।

কাল নিজের অফিশিয়াল ফেসবুক পেজে কিছু খাবারের ছবি পোষ্ট করে জাতীয় দলের এ পেসার লিখেছেন, 'আলহামদুলিল্লাহ। দ্বিতীয়বারের মত বাগেরহাটে আমার নিজ এলাকায় ৩৫০টি পরিবারকে খাবার দিচ্ছি।' রুবেলের এ পোষ্টেই হ্যাটট্রিকের প্রসঙ্গ টেনেছেন সেই ভক্ত।

নিজের ফেসবুক পেজে খাবারের ব্যাগের এ ছবি পোষ্ট করেন রুবেল। ছবি: রুবেলের ফেসবুক পেজ
নিজের ফেসবুক পেজে খাবারের ব্যাগের এ ছবি পোষ্ট করেন রুবেল। ছবি: রুবেলের ফেসবুক পেজ

রুবেল তাঁর এ পোষ্টে শেষ কথায় লিখেছেন, 'ছোট ছোট অল্প থেকেই একদিন রচিত হবে করোনার গল্প।' করোনা মহামারির শুরু থেকেই লড়াই করে যাওয়া রুবেল এর আগে মিরপুরে খাবার দিয়েছেন দুস্থ মানুষদের। নিজের জেলা বাগেরহাটে খাবারের পাশাপাশি পাঠিয়েছেন ২০টি ইনফ্রারেড থার্মোমিটার। গত মাসে রুবেলের পাঠানো থার্মোমিটার বিতরণ করেছে বাগেরহাট প্রশাসন।