নেইমারকে ভুলে আর্জেন্টাইন প্রেমে মজেছে বার্সা

>
এবারও কি বার্সেলোনায় যাওয়া হবে না নেইমারের? ছবি: ইনস্টাগ্রাম
এবারও কি বার্সেলোনায় যাওয়া হবে না নেইমারের? ছবি: ইনস্টাগ্রাম

বার্সেলোনার পরিচালকেরা এবার লওতারো মার্টিনেজকে পেতেই বেশি আগ্রহী

করোনাভাইরাস মহামারির মধ্যেই এগিয়ে আসছে দলবদলের সময়, বাড়ছে আলোচনা। কোন দল কাকে চাইছে বা কোন ফুটবলার কোথায় যেতে চাইছেন—ফুটবল বিশ্ব মেতে উঠছে এসব নিয়ে। 
দলবদলের আলোচনা হবে আর নেইমার তাতে থাকবেন না তা কী করে হয়! যথারীতি আলোচনায় আছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা। তাঁকে কোন ক্লাব চাইছে অথবা তিনিই বা কোথায় যেতে চান, এ প্রশ্ন করাই অবান্তর। নেইমারের গন্তব্যের প্রশ্নে সেই ২০১৭ সাল থেকে তো একটিই উত্তর—বার্সেলোনা। এবার অন্যরকম একটি কথাও শোনা যাচ্ছে—দলবদলে বার্সেলোনার চাহিদার তালিকায় নেইমার নাকি এবার আছেন রিজার্ভ বেঞ্চে!

নেইমারকে রিজার্ভ বেঞ্চে ঠেলে বার্সেলোনার চাহিদার তালিকার শীর্ষে কে সেটা কমবেশি সবারই জানা—লওতারো মার্তিনেজ। ইন্টার মিলানের আর্জেন্টাইন এ স্ট্রাইকারের সঙ্গে বার্সা পেতে চাইছে মিরালেম পিয়ানিচকেও।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা বার্সেলোনার বোর্ড সূত্র থেকে জানতে পেরেছে, এক সঙ্গে লওতারো মার্তিনেজ, পিয়ানিচ ও নেইমারকে নেওয়ার সামর্থ্য নেই কাতালান ক্লাবটির। বার্সার ড্রেসিংরুম নেইমারের দিকে ঝুঁকে থাকলেও পরিচালকদের একটা অংশ নাকি ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের চেয়ে লওতারো মার্তিনেজকে পেতেই বেশি আগ্রহী।

এদিকে ইন্টার মিলানের সাবেক তারকা জামোরানোর ধারণা মার্তিনেজকে পাওয়ার সামর্থ্য এ মুহূর্তে বার্সেলোনার নেই। ক্লাবটি আর্থিক টানাপোড়েনের মধ্য দিয়ে যাচ্ছে বলেই মনে করছেন তিনি, ‌'বার্সেলোনার আর্থিক সমস্যা আছে। এর কারণেই দলটি লওতারোকে নিতে পারবে না। আর আমি মনে করি অন্তত আরেকটা মৌসুম সে ইন্টার মিলানেই থাকবে।'