কোহলির সঙ্গে আনুশকার ছাড়াছাড়ি চান বিজেপি নেতা

বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: কোহলির টুইটার অ্যাকাউন্ট
বিরাট কোহলি ও আনুশকা শর্মা। ছবি: কোহলির টুইটার অ্যাকাউন্ট

আমাজন প্রাইমে সাড়া ফেলেছে ওয়েব সিরিজ 'পাতাল লোক'। বেশির ভাগই প্রশংসা করছেন। তবে নিন্দুকও আছে। কয়েকজন সিরিজটা ভালোভাবে নিতে পারেননি। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) বিধানসভার সদস্য (এমএলএ) নন্দকিশোর গুরজার যেমন সিরিজটির প্রযোজক ও অভিনেত্রী আনুশকা শর্মার বিপক্ষে লিখিত অভিযোগ করেছেন পুলিশের কাছে।

নন্দকিশোরের অনুমতি ছাড়াই তাঁর ছবি ব্যবহার করা হয়েছে এ সিরিজে। এ ছাড়াও আনুশকার বিরুদ্ধে সাম্প্রদায়িক দ্বেষ ছড়ানোর অভিযোগে জাতীয় নিরাপত্তা বিধিমালার অধীনে লিখিত অভিযোগ করেছেন এ বিজেপি নেতা। তবে নন্দকিশোর এখানেই থামেননি। ভারত জাতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে তাঁর পরামর্শ, অচিরেই যেন আনুশকার সঙ্গে বিবাহিত জীবনের ইতি ঘটিয়ে ফেলেন।

চার বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৭ সালে আনুশকাকে বিয়ে করেন কোহলি। নন্দীকিশোরের অভিযোগ, কোহলি যেখানে দেশের জন্য খেলছেন আনুশকা সেখানে রাস্ট্রদ্রোহের মতো কাজ করেছেন। এ কারণে তাঁর দাবি, আনুশকাকে ডিভোর্স দেওয়া উচিত কোহলির।

ভারতীয় এক সংবাদমাধ্যমকে নন্দকিশোর বলেছেন, আনুশকার এসব কাজ-কর্ম সহ্য করা অনুচিত কোহলির। এরপর তাঁর পরামর্শ, 'দেশের চেয়ে কেউ বড় না। বিরাট কোহলি দেশের জন্য খেলে। তাঁর দেশভক্তি আছে। আনুশকাকে তাঁর দ্রুত তালাক দেওয়া উচিত।'

উত্তর প্রদেশ বিধানসভার এ সদস্য ভারতের তথ্য ও সম্প্রচারমন্ত্রীর কাছে লিখিত অভিযোগ করেছেন এ নিয়ে। সিরিজটির সম্প্রচার বাতিল করতে বলেছেন। তবে আনুশকা কিংবা কোহলির পক্ষ থেকে এ নিয়ে কোনো মন্তব্য মেলেনি।