নাচে-অভিনয়ে বিনোদন তো দিচ্ছেন ওয়ার্নার

স্ত্রী-কন্যাকে নিয়ে এভাবে নেচে মুগ্ধ করছেন ওয়ার্নার। ছবি: ইনস্টাগ্রাম
স্ত্রী-কন্যাকে নিয়ে এভাবে নেচে মুগ্ধ করছেন ওয়ার্নার। ছবি: ইনস্টাগ্রাম

করোনাভাইরাস কারণে সেই কবে থেকে আছে ক্রিকেট। ডেভিড ওয়ার্নারের আপাতত সুযোগ নেই দুর্দান্ত ব্যাটিংয়ে মানুষকে বিনোদিত করা। তবে লকডাউনের একঘেঁয়ে সময়ে মানুষকে বিনোদিত করতে অন্য এক পথ বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ান ওপেনার। 'টিকটকে' নাচ-অভিনয়ে মুগ্ধ করছেন ওয়ার্নার।

প্রায় প্রতিদিনই ইনস্টাগ্রামে মজার মজার সব ভিডিও পোস্ট করেন ওয়ার্নার। সে সব ভিডিওতে কখনো দেখা যায় তাঁর নৃত্য-প্রতিভা, কখনো-বা অভিনয়। মজার এসব ভিডিও অনেক সময় যুক্ত হন তাঁর স্ত্রী আর দুই কন্যা। হিন্দি কিংবা তেলেগু ভাষার জনপ্রিয় গানে ওয়ার্নারের নাচের ভিডিও খুব জনপ্রিয়তাও পেয়েছে এ কদিনে। কদিন আগে যেমন অক্ষয় কুমারের 'বালা' গানের তালে কী দারুণ নেচে দেখালেন। সেই নাচ দেখে অক্ষয় তো মুগ্ধ হয়ে মন্তব্য করলেন, 'একেবারে ঠিকঠাক!' এই নাচ দেখে ভীষণ মজা পেয়েছেন বিরাট কোহলিও। হাসির 'ইমো' দিয়েছেন ওয়ার্নারের পোস্টে।

অক্ষয় কুমারের `বালা` গানে নেচে দেখালেন ওয়ার্নার। ছবি: ইনস্টাগ্রাম
অক্ষয় কুমারের `বালা` গানে নেচে দেখালেন ওয়ার্নার। ছবি: ইনস্টাগ্রাম

শুধু নাচে-গানে নয়, ওয়ার্নারের অভিনয়গুণও মুগ্ধ করছে তাঁর ভক্তদের। এক ভিডিওতে যেমন দেখা গেল, তিনি শ্যাডো করছেন একাগ্র মনে। হঠাৎ তাঁর স্ত্রী-বাচ্চার কণ্ঠ শুনে ব্যাট দিয়ে নিজেকে উধাও করে ফেললেন! আরেকটিতে দেখা গেল, মেশিনের সহায়তায় অভিনব কায়দায় ভুট্টা খেতে গিয়ে সামনের দুটি দাঁত হারিয়ে বসেছেন! আজ যে ভিডিও পোস্ট করেছেন, সেটিতে তিনি জানিয়েছেন ক্রিকেটের কোন সংস্করণ তাঁর কাছে সবচেয়ে প্রিয়। ওয়ানডে কিংবা টি-টোয়েন্টির তুলনায় টেস্ট ক্রিকেটটা যে বেশি ভালোবাসেন, এ ভিডিওতে সেটিই বুঝিয়েছেন।

করোনাদিনে অবরুদ্ধ সময়ে এসবে সাময়িক আনন্দ মিলছে, কিন্তু মাঠে না যেতে পারলে সত্যিকারের তৃপ্তি যে নেই সেটি ওয়ার্নারের এই মন্তব্যে পরিষ্কার, 'আঙিনায় শ্যাডো ব্যাটিং করতে করতে ক্লান্ত। কবে আমরা শুরু করতে পারব?'

প্রশ্ন তো সেটাই, কবে আবার সবাই মজবে ওয়ার্নারদের ক্রিকেটীয় বিনোদনে!