নতুন প্রেমে মজেছেন ধোনি

করোনাভাইরাসের কারণে পাওয়া বিরতিটা নানাভাবে উপভোগ করছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: ধোনির টুইটার পেজ
করোনাভাইরাসের কারণে পাওয়া বিরতিটা নানাভাবে উপভোগ করছেন মহেন্দ্র সিং ধোনি। ছবি: ধোনির টুইটার পেজ
>গাড়ি আর মোটর সাইকেলের প্রতি ধোনির ভালোবাসার কথা বলতে গেলে সবারই জানা। আর তাঁর এই ভালোবাসা পুরোনোই। নতুন করে এমন একটি জিনিসেরই প্রেমে পড়েছেন ধোনি। তাঁর সেই প্রেম ট্রাক্টর

এই তো আগামী মাসেই ৩৯-এ পা রাখবেন মহেন্দ্র সিং ধোনি। ঘরে সুন্দরী স্ত্রী আছেন, আছে লক্ষ্মীমন্ত একটি মেয়েও। এমন অবস্থায় আবার নতুন প্রেমে পড়েছেন ভারতের সাবেক অধিনায়ক! ভাবছেন, এ কেমন কথা?


তাহলে শুনুন, গাড়ি আর মোটর সাইকেলের প্রতি ধোনির ভালোবাসার কথা বলতে গেলে সবারই জানা। আর তাঁর এই ভালোবাসা পুরোনোই। নতুন করে এমন একটি জিনিসেরই প্রেমে পড়েছেন ধোনি। তাঁর সেই প্রেম ট্রাক্টর। ভারতীয় সংবাদমাধ্যমের খবর, এবার আর গাড়ি বা মোটর সাইকেল নয়, ধোনি কিনেছেন নতুন একটি ট্রাক্টর।


ধোনিকে অবশ্য ট্রাক্টর কিনতেই হতো। আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের অধিনায়কের যে ফার্ম আছে। ফার্মে কি আর ভাড়া করা ট্রাক্টর দিয়ে চলে! শখে নয়, নিজের সেই ফার্মের জন্যই ট্রাক্টরটি কিনেছেন ধোনি। নতুন ট্রাক্টর কিনে সেটি চালানোর ভিডিও টুইটারে দিয়েছেন। সেই ভিডিও আবার শেয়ার দিয়েছে চেন্নাই সুপার কিংস (সিএসকে) তাদের অফিসিয়াল টুইটার পেজে।


করোনার কারণে পাওয়া বিরতিতে অনেক ক্রিকেটারই ঘরে বসে দিন কাটাচ্ছেন। ধোনি অবশ্য সেই দলে নন। ‌'ক্যাপ্টেন কুল' সময়টা উপভোগ করছেন নানাভাবে। এর আগে তাঁকে দেখা গেছে মেয়ে জিভাকে নিয়ে মোটর সাইকেল চালাতে। সেই ভিডিও গত মাসের শেষের দিকে টুইটারে দিয়েছিলেন ধোনির স্ত্রী সাক্ষ্মী।