স্মিথের জন্মদিনে অভিনব উপায়ে শুভেচ্ছা রশিদ খানের

রশিদ খান জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন স্টিভ স্মিথকে। ছবি: এএফপি
রশিদ খান জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন স্টিভ স্মিথকে। ছবি: এএফপি

বর্তমান সময়ে বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা স্পিনার রশিদ খান। আফগানিস্তানের এই লেগস্পিনারের সামনে পড়ে অনেক বাঘা বাঘা ব্যাটসম্যানকে অসহায় হতে দেখা গেছে। তবে ব্যাটিংয়েও কম যান না রশিদ। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ওপেনিং করতে দেখা গেছে তাঁকে।

এবার সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভ স্মিথের ব্যাটিং নকল করে দেখিয়েছেন রশিদ। না, না, ব্যাটিংয়ের ধরনে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানকে নকল করার 'দুঃসাহস' দেখাচ্ছেন না রশিদ, এটি ছিল তাঁর পক্ষ থেকে স্মিথকে জন্মদিনের শুভেচ্ছা জানানো।
গতকাল ২ জুন ছিল স্মিথের জন্মদিন। স্মিথকে ৩১তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে তাঁর ব্যাটিং নকল করে দেখিয়েছেন রশিদ। সেই ভিডিও পোস্ট করেছে রশিদের আইপিএলের দল সানরাইজার্স।

হায়দরাবাদের দলটি রশিদ খানের ব্যাটিংয়ের ভিডিও পোস্ট করে টুইটারে স্মিথকে ট্যাগ করে লিখেছে, 'অজি ব্যাটসম্যানের জন্মদিনে তাঁকে দারুণভাবে নকল করে দেখাচ্ছেন রশিদ খান। তোমার দিনটা ভালো কাটুক, স্টিভ।'
২০১৭ সাল থেকে হায়দরাবাদের দলটিতে খেলছেন রশিদ। ৪৬ ম্যাচ খেলে ৬.৫৫ ইকোনমিতে ৫৫ টি উইকেট পেয়েছেন তিনি। বর্তমানে বোলারদের ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের ১১ নাম্বারে আছেন ২১ বছর বয়সী এই বোলার।