ফুটবল ছেড়ে গলফ কোর্সে গুরু-শিষ্য

গলফ কোর্সে হোসে মরিনহো। ছবি: মেইল অনলাইন
গলফ কোর্সে হোসে মরিনহো। ছবি: মেইল অনলাইন

জুনের ১৯ তারিখ মাঠে ফিরবে টটেনহাম। সেই ফেরার প্রস্তুতিটা ভালোই নিচ্ছে হোসে মরিনহোর দল। গতকাল নিজেদের মধ্যে ভাগ হয়ে প্রতি দলে ১১ জন করে অনুশীলন ম্যাচও খেলেছেন ডেলে আলি-হ্যারি কেনরা। তবে প্রস্তুতির এই ব্যস্ততার মধ্যেও মজা করা কিন্তু থেমে নেই কেন-মরিনহোদের। অনুশীলন ম্যাচ শেষ করে সবাই মিলে চলে গেছেন গলফ খেলতে।

টটেনহামের কোচ, কোচিং স্টাফ আর খেলোয়াড়দের মধ্যে আয়োজন করা হয়েছিল একটি গলফ প্রতিযোগিতার। সেখানে অংশ নিয়েছেন কোচ মরিনহোর সঙ্গে স্ট্রাইকার কেনও। অনেক দিন পর হার্টফোর্ডশায়ারের গলফ কোর্সে ফিরতে পেরে দারুণ খুশি কেন।

মিনি ওই গলফ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন ইংল্যান্ডের সাবেক স্ট্রাইকার পিটার ক্রাউচও। এ ছাড়া ছিলেন স্পোর্টস মেইলের প্রতিনিধি জেমি রেডন্যাপও।

গলফ কোর্সে হ্যারি কেন। ছবি: মেইল অনলাইন
গলফ কোর্সে হ্যারি কেন। ছবি: মেইল অনলাইন

মজা করলেও ১৯ জুন ঘরের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচের কথা ভুলে যাচ্ছেন না কেন। চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে পড়া টটেনহামের লক্ষ্য এখন চারের মধ্যে থেকে লিগ শেষ করা, ‌‌‌'আমাদের এখন (প্রিমিয়ার লিগ ছাড়া) অন্য কোনো প্রতিযোগিতায় নেই। এখন আমাদের মনোযোগ শুধু একটি প্রতিযোগিতাতেই।' তবে করোনা-পরবর্তী ফুটবলকে খুব বেশি ঝাঁজালো মনে হচ্ছে না কেনের কাছে, ‌'আমার কাছে অনেটা প্রাক মৌসুমের মতো লাগছে।'