যা যা হয় নেইমারের পার্টিতে

গত ফেব্রুয়ারিতে নিজের জন্মদিনের পার্টিতে নেইমার। ছবি: টুইটার
গত ফেব্রুয়ারিতে নিজের জন্মদিনের পার্টিতে নেইমার। ছবি: টুইটার
>

প্রতি বছর সতীর্থ ও বন্ধুবান্ধবদের নিয়ে ধুমাধাম করে নিজের জন্মদিন উদযাপন করেন ব্রাজিল তারকা নেইমার। এবারও তাঁর ব্যতিক্রম হয়নি।কী হয় সেসব পার্টিতে?

পার্টি আয়োজনে নেইমারের 'সুনাম' আজকের না।

নিজের জন্মদিন থেকে শুরু করে প্রিয়জনের জন্মদিন, দলের সাফল্য, জাতীয় কোনো উৎসব কিংবা নিছক বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পার্টি আয়োজন করে থাকেন এই ব্রাজিল তারকা। আমন্ত্রিত অতিথির তালিকায় থাকেন নেইমারের কাছের মানুষেরা। কিছুদিন আগেই যেমন, কোয়ারেন্টিন থেকে বের হয়ে ফ্রান্সে গিয়ে 'ভিক্টোরিয়া সিক্রেটস' এর মডেলদের নিয়ে সমুদ্রসৈকতে আয়োজন করেছেন পার্টির।

পার্টিতে সিন্ডি ব্রুনা ও ইজাবেল গুলার্টের মতো বিখ্যাত ভিক্টোরিয়া'স সিক্রেট মডেলরা ছিলেন। যেখানে তাঁর সঙ্গী ছিলেন পিএসজি সতীর্থ মার্কো ভেরাত্তি ও গত ডিসেম্বরে ফুটবল থেকে অবসর নেওয়া সাবেক পিএসজি ফরোয়ার্ড এজেকিয়েল লাভেজ্জি।

নেইমারের এসব পার্টিতে কী হয়? আমন্ত্রিতদের সঠিকভাবে আপ্যায়নে কেমন ব্যবস্থা রাখেন নেইমার? তারই একটা ধারণা দিয়েছেন ব্রাজিল তারকার ক্লাব সতীর্থ আন্দের হেরেরা।
হেরেরার মতে, আমন্ত্রিতরা যেন তাঁর পার্টিতে এসে বিন্দুমাত্রও উদাস হয়ে না থাকেন, সে ব্যাপারে নেইমার সদা-সতর্ক। গত ফেব্রুয়ারিতে প্যারিসের 'ইয়ো ইয়ো' নাইটক্লাবে নিজের জন্মদিন উদযাপন করেছিলেন নেইমার। সেখানেই উপস্থিত ছিলেন হেরেরা সহ আরও অনেকে। সে পার্টিরই বর্ণনা দিয়েছেন হেরেরা, 'কী, কী, হয় না ওর পার্টিতে, সেটাই বরং জিজ্ঞেস করুন! সত্যি কথা হল,পার্টিতে যা যা করে, তা আমন্ত্রিতদের জন্যই করে। যেন সবাই একটা ভালো সময় কাটাতে পারে। আমিও ওকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলাম সেদিন। ও গোটা নাইটক্লাবই ভাড়া নিয়েছিল।'

হেরেরা এরপর বলেন, 'সে আমন্ত্রিতদের ভাগ করে বিবাহিত-অবিবাহিত কাতারে। বিবাহিতরা ওপরের তলায় আনন্দ করেছে। অবিবাহিতদের বিবাহিতদের সঙ্গে রাখা হয়নি। তারা ছিল নিচতলায়। ওরা নিজেদের মতো আনন্দ করেছে। সবাই যেন ভালো সময় কাটাতে পারে তা নিশ্চিতে করতেই নেইমারের এতসব আয়োজন। আমি নিজের স্ত্রীকে নিয়ে ওপরের তলায় ছিলাম। স্বাভাবিকভাবেই, আমার স্ত্রী আমাকে নিচতলায় নামতে দেয়নি। এমনকি নিচতলায় বাথরুমে যাওয়ার জন্যেও আমার বৌ ছাড়েনি আমায়!'

নেইমারের সে পার্টিটা ছিল 'অল হোয়াইট' থিম নিয়ে। অর্থাৎ যারা যারা ছিলেন, সবাই সাদা বর্ণের পোশাক পরেছিলেন। যারা বিবাহিত, তারা তাঁদের স্ত্রীকে সঙ্গে করে এনেছিলেন। হেরেরা ছাড়াও সে পার্টিতে উপস্থিত ছিলেন পিএসজি সতীর্থ এডিনসন কাভানি, মাউরো ইকার্দি, অ্যানহেল ডি মারিয়া, কেইলর নাভাস, মার্কো ভেরাত্তি, এরিক-ম্যাক্সিম চুপো মোতিং, পাবলো সারাবিয়া, লিয়ান্দ্রো পারেদেস প্রমুখ। অন্যান্য ক্লাবে খেলা তারকাদের মধ্যে ছিলেন লিওঁর স্ট্রাইকার মেমফিস ডেপাই।

এর আগের বছর নেইমারের জন্মদিন পার্টির থিম ছিল লাল রঙ। দানি আলভেস, জিয়ানলুইজি বুফনরা সেবার পরে এসেছিলেন লাল রঙের পোশাক।