মাশরাফির ভাইও করোনায় আক্রান্ত

করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফির ভাই মোরসালিন। ছবি: ফেসবুক
করোনায় আক্রান্ত হয়েছেন মাশরাফির ভাই মোরসালিন। ছবি: ফেসবুক

মাশরাফি বিন মর্তুজার পর এবার তাঁর ছোট ভাই মোরসালিন বিন মুর্তজাও কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। রাতে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন মোরসালিন।

মাশরাফির করোনায় আক্রান্ত হওয়ার খবর জানা যায় গত শনিবার। শুরুতে ভাইয়ের কাছাকাছিই ছিলেন মোরসালিন। পরে মাশরাফির নির্দেশে তাঁকে চলে আসতে হয় নিজের বাসায়। এ নিয়ে আফসোস করে দুদিন আগে মোরসালিন ফেসবুকে লিখেছিলেন, 'করোনা যে আপন মানুষ কেউ পাশে থাকতে দেয় না সেটার প্রমাণ আজ পেলাম। পরিবারের অন্যদের কথা চিন্তা করে আজ আমার ভাইয়ার কাছ থেকে চলে আসতে হলো। যদিও-বা বিগত কয়েকদিন এক সাথে থাকার কারণে আমার করোনা না হওয়ার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।' তাঁর আশঙ্কাটাই আজ সত্যি হলো। রাতে প্রথম আলোকে মোরসালিন বললেন, 'আজ রিপোর্ট পেয়েছি, পজিটিভ এসেছে। এখনো ভালো আছি। দোয়া করবেন আমাদের জন্য।'
আজ পরীক্ষার জন্য নেওয়া হয়েছে মাশরাফির স্ত্রী সুমনা হকের নমুনাও। পরীক্ষার ফল এসেছে মাশরাফির দুই সন্তানেরও। স্বস্তির খবর, দুজনই নেগেটিভ। করোনায় আক্রান্ত হওয়ার পর থেকে অবশ্য সন্তানদের নড়াইলে পাঠিয়ে দিয়েছেন মাশরাফি। মিরপুরের ফ্ল্যাটে তিনি সঙ্গনিরোধ অবস্থায় একটি কক্ষে থাকছেন। কাল সম্মিলত সামরিক হাসাপাতালে (সিএমএইচ) বুকের এক্সরে করিয়েছেন। পারিবারিক সূত্রে জানা গেল, তিনি ভালো আছেন।