কেন? কিংসমিড থেকে প্রথম আলোর প্রতিবেদক জানান, স্থানীয় সময় সকাল দশটায় ম্যাচ শুরু হওয়ার কথা। টসের পর সে অনুযায়ী দুই দল মাঠে নামলেও সাইটস্ক্রিনে কারিগরি সমস্যা হওয়ার কারণে খেলা নির্ধারিত সময়ে শুরু হয়নি।

default-image

সাইটস্ক্রিনের সামনে বোর্ডে স্পনসরের নাম আছে, প্রতি ওভার শেষে এই নাম স্বয়ংক্রিয়ভাবে সরে যাওয়ার কথা। কিন্তু ‘সাইটস্ক্রিনের ইলেকট্রনিক সিস্টেমে কারিগরি ত্রুটি’ দেখা দেওয়ায় খেলা শুরু হতে দেরি হয়। আপাতত একটা কাপড় দিয়ে জায়গাটা ঢেকে দেওয়া হয়েছে। খেলা শুরু হয়েছে প্রায় আধঘণ্টা পর।

ক্রিকইনফোর দক্ষিণ আফ্রিকার প্রতিনিধি ফিরদৌস মন্ডা এ নিয়ে বিরক্তি প্রকাশ করে টুইট করেন, ‘কিংসমিড, এটাও সম্ভব! টেস্ট ক্রিকেটের প্রস্তুতির জন্য তিন বছর সময় পেয়েও খেলা শুরু হতে ১০ মিনিট দেরি হলো “সাইটস্ক্রিনের সমস্যা”র জন্য। এমন চলতে থাকলে খেলা না আবার আলোকস্বল্পতার জন্য বন্ধ হয়ে যায়!’

default-image

মন্ডা শেষ কথাটি সম্ভবত মজা করে বলেছেন। কিংসমিডে এর আগে সর্বশেষ টেস্ট হয়েছে ২০১৯ সালের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিপক্ষে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ ওভার শেষে বিনা উইকেটে ৮ রান তুলেছে দক্ষিণ আফ্রিকা। দুই প্রান্ত বোলিং করছেন তাসকিন আহমেদ ও ইবাদত হোসেন।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন