বিজ্ঞাপন
বিজ্ঞাপন
default-image

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা। ক্লাব হাউসের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়, ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা। আর ৫০ টাকার টিকিট কিনে খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ডে। ১৫ মে শুরু হবে চট্টগ্রাম টেস্ট।

মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় টেস্ট শুরু ২৩ মে। এখানে সর্বনিম্ন ৫০ টাকায় পাওয়া যাবে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট। নর্দার্ন বা সাউদার্ন স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ১০০ টাকা দিয়ে।

শহীদ মুশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডের প্রতিদিনের টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা করে। এ ছাড়া ভিআইপি স্ট্যান্ডের টিকিটের দাম ৩০০ টাকা, গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা।

default-image

টিকিট পাওয়া যাবে টেস্ট শুরুর আগের দিন থেকে। আগের সিরিজগুলোর নির্ধারিত বুথেই মিলবে টিকিট। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিক্রি করা হয়েছিল আগের সিরিজের টিকিট। চট্টগ্রামে স্টেডিয়ামের বাইরে সাধারণত টিকিটের বুথ থাকে।

আফগানিস্তান সিরিজের সময় বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ বলেছিলেন, পরের সিরিজগুলো থেকেই অনলাইন প্ল্যাটফর্মে টিকিট পাওয়া যাবে।

তবে আজ স্পনসর ঘোষণার সংবাদ সম্মেলনে তিনি বলেছেন, ‘যেভাবে সব সময় দিই, সেভাবেই থাকবে। চট্টগ্রামেও তা-ই। আমাদের পরিকল্পনা আছে অনলাইনে টিকিট দেওয়ার। আগে যাদের সঙ্গে দিয়েছি, তাদের সঙ্গে ২০২০ সালেই চুক্তি শেষ হয়ে গেছে। নতুন প্ল্যাটফর্মের জন্য আমাদের মার্কেটিং টিম কাজ করছে। টিকিট যাতে আরও সহজভাবে পাওয়া যায়, তা নিয়ে কাজ করছি।’

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীন এই দুই ম্যাচের টাইটেল স্পনসর হিসেবে আজ ঘোষণা করা হয়েছে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান মিস্টার হোয়াইট ডিটারজেন্ট পাউডারকে।

পাওয়ার্ড বাই স্পনসর হিসেবে আগের মতোই থাকছে ওয়ালটন। আগামী অক্টোবর পর্যন্ত বিসিবির টাইটেল ও ব্র্যান্ডিংয়ের স্বত্ব আছে ইমপ্রেস মাত্রা কনসোর্টিয়ামের কাছে। তাদের মাধ্যমেই সিরিজের স্পনসর জোগাড় করে বিসিবি।

দুটি টেস্ট সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস ও গাজী টিভি। প্রতিদিন ম্যাচ শুরু হবে সকাল ১০টায়।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন