default-image

কিছুদিন পরই বহু দিনের বান্ধবী বেকি বেস্টনকে বিয়ে করতে যাচ্ছেন অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। নতুন জীবন শুরুর আগে যুগলের কত স্বপ্নই তো থাকে, সাধ-আহ্লাদ থাকে।

সে সাধ-আহ্লাদের সঙ্গে যদি সামর্থ্যের সম্মিলন ঘটেই যায়, তাহলে আর সেই শখগুলো পূরণ করতে বাধা কোথায়? কামিন্সেরও বাধা নেই।

আইপিএলের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের সুবাদে কোটিপতি বনে যাওয়া অস্ট্রেলিয়ান এই পেসার সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে একটি বিলাসবহুল বাগানবাড়ি কিনেছেন।

বিজ্ঞাপন

বাড়ির ডিজাইনের মতো দামও চোখধাঁধানো—৯৫ লাখ অস্ট্রেলিয়ান ডলার। বাংলাদেশি টাকার হিসাবে ৬১ কোটি টাকার বেশি। বাড়িটি কামিন্স ও বেস্টন—দুজনের নামেই নিবন্ধিত হয়েছে।

গত মৌসুমে আইপিএল খেলতে গিয়ে কলকাতা নাইট রাইডার্সের কাছ থেকে ১৫.৫ কোটি রুপি বা ১৮ কোটি টাকা আয় করেছিলেন অস্ট্রেলিয়া দলের সহ–অধিনায়ক। কলকাতা নাইট রাইডার্স এবারও খেলাবে তাঁকে, অর্থাৎ সমপরিমাণ অর্থ এবারও পকেটে পুরবেন এই ডানহাতি পেসার।

default-image

আইপিএলের বদৌলতে কোটিপতি হওয়া এই পেসার নিজের স্বপ্নগুলো পূরণ বেশ ভালোভাবেই করছেন! তবে কামিন্সের বাড়ি কেনার এই ‘বাতিক’ আজকের নয়। কিছুদিন আগে ৯ লাখ ৬ হাজার অস্ট্রেলিয়ান ডলার (প্রায় ছয় কোটি টাকা) দিয়ে একটা বাড়ি কিনেছিলেন।

২০১৩ সালে এই সিডনিতেই তিন শয়নকক্ষের একটা অ্যাপার্টমেন্ট কিনেছিলেন ১৩ লাখ অস্ট্রেলিয়ান ডলার দিয়ে (প্রায় ৮ কোটি ৪০ লাখ টাকা)। ওই দুটি সম্পত্তিও নিবন্ধিত আছে কামিন্স-বেস্টন যুগলের নামে।

এই বছর বান্ধবীর সঙ্গে বাগদান সেরে রেখেছেন কামিন্স। বিয়ে করার পরিকল্পনা করছেন যুক্তরাষ্ট্রের বোস্টনে। ২০১৩ সাল থেকে দুজন একসঙ্গে আছেন। কামিন্সের বৃহস্পতি এখন তুঙ্গে।

default-image

আইপিএলে নিয়মিত খেলছেন তো বটেই, অস্ট্রেলিয়া দলের পরবর্তী অধিনায়ক হিসেবে আলোচনায় চলে এসেছে তাঁর নাম। নিউ সাউথ ওয়েলস রাজ্য দলেরও অধিনায়ক নির্বাচিত হয়েছেন তিনি।

বিজ্ঞাপন
ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন