বিজ্ঞাপন
বিজ্ঞাপন

মুম্বাই পেসার ট্রেন্ট বোল্টকে দর্শনীয় 'ফ্লিক'-এ ছক্কা মেরে দারুণ শুরু করেন কলকাতা ওপেনার শুবমান গিল। কিন্তু পাওয়ার প্লে-তে দ্রুত রান তুলতে বাকিটা সেরেছেন আইয়ার।

তৃতীয় ওভারে গিল যখন যশপ্রীত বুমরার স্লোয়ার বুঝতে না পেরে বোল্ড হলেন স্কোরবোর্ডে ৪০। মিলনে, বোল্ট ও বুমরাকে উইকেটের চারপাশে দারুণ টাইমিংয়ে খেলে চার-ছক্কা তুলে নেন আইয়ার।

রাহুল ত্রিপাঠির সঙ্গে দ্বিতীয় উইকেটে তাঁর ৫২ বলে ৮৮ রানের জুটি কলকাতার জয়ের ভিত গড়েছে।

default-image

৩ ছক্কা ও ৪ চারে ৩০ বলে ৫৩ করে আইয়ার যখন আউট হলেন জয় থেকে ৫০ বলে ২৮ রানের দূরত্বে কলকাতা। অধিনায়ক মরগান ৭ রান করে আউট হন। নীতিশ রানাকে নিয়ে বাকি পথ পারি দেন ত্রিপাঠি।

তিনে নেমে দারুণ ব্যাট করেছেন তিনি। মুম্বাইয়ের বোলারদের চড়াও হতে দেননি। ৩ ছক্কা ও ৭ চারে ৪২ বলে ৭৪ রানে অপরাজিত ছিলেন ত্রিপাঠি। মুম্বাইয়ের হয়ে ৪৩ রানে ৩ উইকেট নেন বুমরা।

এর আগে ব্যাট করতে নেমে ভালো শুরু পেয়েছিল মুম্বাই। ৯.২ ওভারে ৭৮ রান তোলেন দুই ওপেনার রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। ৩ ছক্কা ও ৪ চারে ৪২ বলে ৫৫ রানে আউট হন ডি কক।

রোহিতের ব্যাট আজ একটু শান্ত ছিল। ৪ চারে ৩০ বলে ৩৩ রানেন আউট হন মুম্বাই অধিনায়ক। ওপেনারদের জুটি ভাঙার পর মাঝে আর বড় কোনো জুটি গড়তে পারেনি মুম্বাই।

default-image

কাইরন পোলার্ড ১৫টি বল খেললেও শেষ দিকে দ্রুত রান তুলতে পারেননি। ২১ রানে আউট হন তিনি। কলকাতার হয়ে ২টি করে উইকেট নেন প্রসিদ্ধ কৃঞ্চা ও লকি ফার্গূসন। ২০ রানে ১ উইকেট সুনিল নারাইনের।

ক্রিকেট থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন